তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বুধবার, ২৫ মে ২০২২, ০৩:১১ পূর্বাহ্ন

পলাশবাড়ীর চিহৃিন্ত ডাকাত গালকাটা ময়নুল পুলিশের হাতে গ্রেফতার

  • প্রকাশ রবিবার, ৩ এপ্রিল, ২০২২, ১১.৩৫ এএম
  • ২২ বার ভিউ হয়েছে
ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানা পুলিশ গোপন সংবাদের ভিক্তিতে উপজেলার নান্দিশহর এলাকা থেকে চিহৃিন্ত আন্তঃজেলা ডাকাত সদস্য ও স্থানীয় ডাকাত চক্রের অন্যতম সর্দ্দার ময়নুল ইসলাম ওরফে গলাকাটা ময়নুল গ্রেফতার করেছে।
থানা সূত্রে জানা যায়,জেলা পুলিশ সুপারের নির্দেশনা মোতাবেক গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানাকে অপরাধ মুক্ত  রাখার লক্ষ্যে পুলিশ পরিদর্শক (তদন্ত) রূপ কুমার সরকার এর নেতৃত্বে এসআই(নিঃ) সুলতান মাহমুদ, এসআই (নি:)শহিদুল ইসলাম, এএস আই মোবারক, এসআই জাহিদ, কং/৭২৫ মোঃ আবু তালেব, কং/৬৯০ রায়হান ইসলাম, কং/১০২৩ আহসান , কং/৫৬০ ফরহাদসহ টিমটি আজ ৩ এপ্রিল রবিবার পলাশবাড়ী উপজেলাধীন নান্দিশহর এলাকায় অভিযান পরিচালনা করে আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য, ডাকাত সর্দার, ছিনতাই, চুরি, ডাকাতি ও অস্ত্র মামলাসহ দশটি মামলার পলাতক আসামী ময়নুল ইসলাম ওরফে গালকাটা ময়নুল (৪৫) কে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত ময়নুল ইসলাম ওরফে গালকাটা ময়নুল (৪৫) পলাশবাড়ী উপজেলার ডাকেরপাড়া গ্রামের  মৃত দানেশ উদ্দিন ও মৃত জোবেদা বেগমের ছেলে।
এখবর নিশ্চিত করে থানা অফিসার মাসুদ রানা জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে পলাশবাড়ী থানার এফআইআর নং ১৫, তারিখ ১৫ ই জানুয়ারি ২০২২,জিআর নং-১৫/২২, ধারা ৩৯৫/৩৯৭ পেনাল কোড মূলে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam