তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০১:২২ পূর্বাহ্ন

পুলিশের উদ্যোগে ঘর পেল ৭টি গৃহহীন পরিবার

  • প্রকাশ সোমবার, ১১ এপ্রিল, ২০২২, ৮.৫৬ এএম
  • ৬৮ বার ভিউ হয়েছে

মৌলভীবাজার প্রতিনিধি:মৌলভীবাজার পুলিশের উদ্যোগে জেলার ৭টি থানার অফিসার ইনচার্জদের মাধ্যমে গ্রহহীন ৭টি পরিবারকে ৭টি ঘর নির্মাণ করে দেওয়া হয়েছে। এছাড়াও জেলার ৭টি থানায় চালু হয়েছে নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী ডেস্ক।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে জাতির পিতার প্রতি শ্রদ্ধা জানাতে বাংলাদেশ পুলিশ দুটি মানবিক ও প্রশংসনীয় উদ্যোগ নিয়েছে।
বাংলাদেশ পুলিশের আইজিপি ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) প্রত্যক্ষ তত্বাবধানে দেশের প্রতিটি থানায় নারী,শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক চালু এবং গৃহহীন অসহায় মানুষের জন্য টেকসই গৃহ নির্মাণ কার্যক্রম।
১০ এপ্রিল ২০২২ সকাল ১১ টায় আইজিপির উপস্থিতিতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারাদেশে একযোগে ভার্চুয়ালী এই কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।
সারাদেশের মতো মৌলভীবাজার জেলাতেও জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া নেতৃত্বে জেলার ৭টি থানায় নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক চালু হয়েছে এবং ৭ থানার অফিসার ইনচার্জগণের মাধ্যমে সাতটি গৃহহীন পরিবারের কাছে আধুনিক সুবিধাসম্পন্ন পরিবেশবান্ধব ও টেকসই বাড়ি নির্মাণ করে তা হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam