তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:২৭ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর উপহারের ১২০ ঘর পাচ্ছেন কলাপাড়ার ভূমিহীনরা।

  • প্রকাশ রবিবার, ২৪ এপ্রিল, ২০২২, ৭.৪৯ এএম
  • ২৫ বার ভিউ হয়েছে

কলাপাড়া প্রতিনিধিঃমুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহারের তৃতীয় পর্যায়ের ১২০ পরিবার পাচ্ছেন নতুন ঘর। ঈদের আগে ২৬ এপ্রিল  সকাল সাড়ে ১১টায় গণভবন থেকে এ ঘরের অানুষ্ঠানিক উদ্ধোধণ করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।রোববার বেলা ১২টায় কলাপাড়া উপজেলা পরিষদ মিলনায়তনে প্রেসব্রিফিং এ ঘর হস্তান্তরের তথ্য জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক। তৃতীয় পর্যায়ে কলাপাড়া উপজেলায় ২০৩টি পরিবার ঘর বরাদ্দ পাবেন। যার মধ্যে ১২০টি ইতিমধ্যে সম্পন্ন হয়েছে। যাদের ঘর বুঝিয়ে দেয়া হবে।

প্রেসব্রিফিং এ উপস্থিত উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ুন কবির বলেন, দুই শতক জমির উপর অত্যাধুনিক এ ঘর নির্মান হচ্ছে। সেমিপাকা প্রতিটি ঘরে দুটি বেড রুম, একটি রান্না ঘর, একটি বাথরুম ও প্রশস্ত বাড়ান্দা থাকবে। তবে খাস জমিতে ঘর তুুলতে তাদের অনেক হয়রানীর শিকার হতে হয়েছে বলে জানান। প্রেসব্রিফিং এ কলাপাড়ায় কর্মরত গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam