তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৪:০৯ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
ব্যবসা-বাণিজ্য এবং আর্থিক শৃঙ্খলার জন্য অডিট রিপোর্ট সঠিক হওয়া প্রয়োজন                                                                           — বাণিজ্যমন্ত্রী ঘাতকচক্র বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি ৪০ দিনেই ৪০ কোটি টাকার বেশি খাজনা আদায় লালমনিরহাটে সাংবাদিকদের উপরে হামলার ঘটনায় প্রাধান আসামি গ্রেপ্তার  আটোয়ারীতে বিদ্যুৎ স্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত্যূ পিরোজপুরে র‌্যাবের অভিযানে এক যুবকে গ্রেপ্তার মৌলভীবাজারে ডিমের দোকানে ভোক্তার অভিযান, ৩টিতে জরিমানা দুর্গাপুরে সোমেশ্বরী নদী থেকে অজ্ঞাত যুবতীর লাশ উদ্ধার খানসামা উপজেলায় প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আগামী মাসে সমন্বয় করা হবে তেলের দাম, থাকবে না লোডশেডিং

ফুলবাড়ীতে গলায় দড়ি দিয়ে বৃদ্ধার আত্মহত্যা

  • প্রকাশ সোমবার, ১৮ এপ্রিল, ২০২২, ৯.০১ এএম
  • ১০৩ বার ভিউ হয়েছে

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি:ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউপির দক্ষিণ বাসুদেবপুর গ্রামের এক ব্যবসায়ীর চাতাল মিলে শহিদুল ইসলাম (৬০) পরিত্যাক্ত ঘরের বারান্দায় গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন। জানা যায়, আত্মহত্যাকারী বাড়ী একই ইউনিয়নের দক্ষিণ বাসুদেবপুর গ্রামের মৃত আশরাফ মন্ডল এর পুত্র। ঘটনার বিবরণে জানা যায়, দক্ষিণ বাসুদেবপুর গ্রামের দলিল লেখক সমিতির সদস্য মোঃ হামিদুল ইসলাম এর সাথে ৮ শতক বসতবাড়ীর জায়গা নিয়ে দীর্ঘ ১২ বছর যাবৎ মামলা চলে আসছে।
শহিদুল ইসলাল এর পুত্র মেহেদী হাসান জানান, গত রবিবার আমার পিতা বাড়ী থেকে দিনাজপুর মামলার তারিখ করার জন্য বাহির হন। সন্ধ্যা ঘনিয়ে এলেও তিনি আর বাড়ী ফেরে নি। বাড়ীতে না ফেরায় অনেক খোজা খুজি করে আমার বাবাকে কোথাও পাওয়া যায়নি। এদিকে গতকাল সোমবার রাত্রের যে কোন সময় ফুলবাড়ীর বিশিষ্ট্য ব্যবসায়ী চাউল কল মালিক সমিতির কোষাধ্যক্ষ মোঃ আফতার উদ্দীন এর মিল চাতালের উত্তর পূর্ব কোনে পরিত্যাক্ত ঘরের বারান্দায় শহিদুল ইসলাম গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন। ভোর বেলা উক্ত মিলের পাহারাদার শ্রী কানু মিয়া (৬০) ঝুলন্ত লাশ দেখতে পেয়ে স্থানীয় লোকজনকে জানালে তারা ফুলবাড়ী থানাকে খবর দিলে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ আশ্রাফুল ইসলাম দ্রুত ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি দেখেন এবং বিষয়টি তিনি অতিরিক্ত পুলিশ সুপার ফুলবাড়ী সার্কেল এর মোঃ আসাদুজ্জামান (আসাদ) কে অবহিত করলে তিনিও দ্রুত ঘটনা স্থল পরিদর্শন করেন।
এ বিষয়ে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ আশ্রাফুল ইসলাম এর সাথে কথা বললে তিনি জানান, এই ঘটনায় তার পরিবারের পক্ষ থেকে বলা হচ্ছে হত্যা করা হয়েছে। পোষ্টমডেম রিপোট ছাড়া কিছুই বলা যাচ্ছে না। তার পরিবার কাউকে উল্লেখ্য করে হত্যা মামলা দিলে মামলা গ্রহণ করা হবে। তদন্ত ছাড়া এ বিষয়ে কিছুই বলা সম্ভাব নয়।
মিল চাতাল মালিক সত্তাধিকারী আলহাজ্ব আফতার উদ্দীন এ সাথে এই আত্মহত্যার বিষয়ে কথা বললে তিনি জানান এই ঘটনার সঠিক তদন্ত করে দোষী ব্যক্তিদের কে গ্রেফতার করে আইনগত ব্যবস্থা নেওয়া হোক। আমি ন্যায় বিচার চাই। এ রিপোট লেখা পর্যন্ত থানায় কোন মামলা দায়ের হয় নি।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam