তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

রবিবার, ২৯ মে ২০২২, ০৫:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
বিশ্ববিদ্যালয়ে সময়োপযোগী কারিকুলাম প্রণয়নের নির্দেশ রাষ্ট্রপতির উলিপুরে নিরাপদ মাতৃত্ব দিবস উপলক্ষে   র‌্যালিও  আলোচনা সভা জাতিসংঘ শান্তিরক্ষা কার্যক্রমের প্রতি প্রধানমন্ত্রীর সমর্থন পুনর্ব্যক্ত শ্রীমঙ্গলে অনিবন্ধিত দুটি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা সান্তাহারে রেলওয়ে পুলিশের অভিযানে সক্রিয় চোর দলের এক সদস্য গ্রেফতার সভাপতি আব্দুল মহিত তালুকদার, সাধারন সম্পাদক আবু হাসান নির্বাচিত রোববারের মধ্যে অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিক বন্ধ না হলে ব্যবস্থা কুলাউড়া থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার টেক্সাস স্কুল হামলা: দেরির জন্য ভুল স্বীকার পুলিশের ফুলবাড়ীতে সরকারি ভূমি দখলকারী আখ্যা দিয়ে প্রতিপক্ষের মানবন্ধনের প্রতিবাদে সংবাদ সম্মেলন॥

ফুলবাড়ীতে যুবকদেরকে নিয়ে অসহায়দের ঘরে ঘরে ঈদ সামগ্রী পৌছে দিলেন আজম মন্ডল রানা॥

  • প্রকাশ বুধবার, ২৭ এপ্রিল, ২০২২, ৯.৪৭ এএম
  • ৫৬ বার ভিউ হয়েছে

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী, দিনাজপুরঃ দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার বেতদীঘী ইউনিয়নের করাই গ্রামের কৃতীসন্তান বিশিষ্ট ব্যবসায়ী,সমাজ সেবক, শিক্ষানুরাগী এবং যুব সংগঠক মোঃ আজম মন্ডল রানা যুবকদেরকে নিয়ে ঈদ উপলক্ষে আসহায় গরীবদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন। গতকাল বুধবার সারাদিন বেতদীঘি ইউপির কড়ই গ্রাম এলাকায় গরীব ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন। বিভিন্ন সময় সমাজ সেবায় বিশেষ অবদান রাখতে দেখা যায় তাকে, সমাজসেবা করা যেন নেশায় পরিণত হয়েছে তার এভাবে উল্লেখ করে সোশ্যাল মিডিয়ায় কিছু পোস্টও দেখা গেছে, বিশেষ করে যুবকরা অত্যন্ত ভালবাসেন তাকে তিনিও যুবকদের ভালোবাসে। ধর্মীয়, সামাজিক ও যুবকদের নিয়ে উন্নয়নমূলক সমাজসেবা কাজ করতে দেখা যায় তাকে। এরই ধারাবাহিকতায় গতকাল নিজ এলাকা করাই গ্রামে অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন তিনি ।প্রায় ২৫০ টি পরিবারের মাঝে এই ঈদ সামগ্রী বিতরণ করেন। এ বিষয়ে জানতে চাইলে আজম মন্ডল রানা বলেন মানুষকে ভালোবেসে অসহায় মানুষগুলোর জন্য কিছু করার চেষ্টা করছি, অসহায় অবহেলিত মানুষের জন্য কিছু করতে পারলে আমি আত্ম তৃপ্তি পাই আর এটাই আমার সবচেয়ে বড় পাওয়া। যুবকদের নিয়ে সমাজ উন্নয়নমূলক কাজ করতেও বেশ ভালো লাগে সেজন্য করাই যুব বন্ধন ১০০ সদস্য সেবা সংগঠন নামে একটি সংগঠনও প্রতিষ্ঠা করেছি, এই সংগঠনের মাধ্যমে যুবকদের নিয়ে সমাজ উন্নয়নমূলক কাজ করা সহজ হবে বলে মনে করি এই এলাকার যুব সমাজের জন্য ভালো কিছু করতে অনেক উৎসাহী। আশা করি আগামীতে সমাজ পরিবর্তনে যুবকরা ভালো ভূমিকা রাখবে।
কড়াই গ্রামের কিছুসংখ্যক যুবকের সাথে কথা বলে জানা যায় তারা বলে আজম মন্ডল রানা আমাদের জন্য মডেল আমাদের আইকন আমরা তার হাত ধরে এই এলাকা থেকে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ইভটিজিং ,বাল্যবিবাহসহ সামাজিক ব্যাধি গুলো প্রতিরোধে কাজ করতে চাই।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam