তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০১:১২ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা!

  • প্রকাশ শনিবার, ১৬ এপ্রিল, ২০২২, ৮.০২ এএম
  • ৫২ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ খুলনার ডুমুরিয়ায় অর্পিতা মল্লিক জয়া নামে এক স্কুলছাত্রীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। সে ডুমুরিয়া সরকারি বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল।বৃহস্পতিবার (১৪ এপ্রিল) রাতে উপজেলার শোভনা গ্রামে এ ঘটনা ঘটে। নিজ ঘরের আড়া থেকে ঝুলন্ত অবস্থায় জয়ার মরদেহ উদ্ধার করে পুলিশ।জানা যায়, বৃহস্পতিবার দুপুরে বাবা-মার সঙ্গে অর্পিতা পাশের এক আত্মীয়র বাড়িতে বেড়াতে যায়। সন্ধ্যার দিকে সে একাই বাড়িতে ফেরে। পরে রাত ১০টার দিকে তার বাবা-মা এসে ঘরের দরজা ভেতর থেকে বন্ধ দেখতে পান। পরে জানালা দিয়ে ঘরের ভেতরে জয়ার ঝুলন্ত মরদেহ দেখতে পান তারা।

এদিকে জয়া ওইদিন সকালে সর্বশেষ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাসে লেখে, ‘‘বছরের প্রথম দিনটা স্মরণীয় হয়ে থাক।”

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কনি মিঞা বলেন, সুরতহালে অর্পিতার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তাই ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে। তবে মৃতদেহের ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে এটি হত্যা না আত্মহত্যা সে বিষয়ে নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।

ডুমুরিয়া থানার রেকর্ড বুক থেকে জানা গেছে, চলতি বছরে এই নিয়ে উপজেলায় ২৫ জন আত্মহত্যা করেছেন। এর আগে ২০২১ সালে ৭৬ জন, ২০২০ সালে ৭৪ জন, ২০১৯ সালে ৬৫ ও ২০১৮ সালে ৫৬ জন আত্মহত্যা করেছেন।

 সূত্র: পূর্বপশ্চিম

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam