তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৩:২৪ পূর্বাহ্ন
muktinews24
সদ্য সংবাদ :
ফুলবাড়ীতে ৩৪৪ বোতল ফেনসিডিল সহ দুই মাদক চোরাকারবারি গ্রেফতার কুড়িগ্রামের উলিপুরে রাস্তা সংস্কার না করায়-প্রতিনিয়ত বাড়ছে দুর্ঘটনা  ফুলবাড়ীতে বিদ্যুতস্পৃষ্টে কৃষক নিহত সৈয়দপুরে স্বেচ্ছাসেবক দলের  বর্ণাঢ্য র‌্যালি ও   আলোচনা সভা  এক দরিদ্র পরিবারকে ঘর নির্মাণ করে দিলেন খানসামা উপজেলা চেয়ারম্যান লায়ন চৌধুরী কুড়িগ্রামে নানা আয়োজনে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী পালিত আদমদীঘিতে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উৎসব উদযাপন শ্রীমঙ্গলে মাটি চাপা পড়ে ৪ নারী চা শ্রমিকের মৃত্যু  আদমদীঘিতে ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক বিক্রেতা গ্রেপ্তার  নেত্রকোণায় ট্রাক চাপায় পথচারি নারী নিহত,ট্রাক জব্দ

বলিউড অভিনেতা শিব কুমার আর নেই

  • প্রকাশ সোমবার, ১১ এপ্রিল, ২০২২, ৯.০৯ এএম
  • ৯০ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ বলিউড অভিনেতা শিব কুমার সুব্রহ্মণ্যম মারা গেছেন। রোববার (১০ এপ্রিল) দিবাগত রাতে মুম্বাইয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই চিত্রনাট্যকার। ইন্ডিয়ান এক্সপ্রেস এ খবর প্রকাশ করেছে।সংবাদমাধ্যমটি এ প্রতিবেদনে জানিয়েছে, গত তিন দশক ধরে হিন্দি সিনেমা ও টেলিভিশন দুনিয়াকে সমৃদ্ধ করেছেন শিব কুমার সুব্রহ্মণ্যম। তার মৃত্যুর কারণ এখনো জানা যায়নি। তবে পরিচালক হংসল মেহতা এক টুইটে তার শেষকৃত্যের কথা জানিয়েছেন। তিনি জানান, সোমবার (১১ এপ্রিল) মুম্বাইয়ের মোক্ষধাম শ্মশানে শিব কুমারের শেষকৃত্য সম্পন্ন হবে।

অন্যদিকে পরিচালক বীণা সারওয়ার এক টুইটে লিখেন, ‘এই খবরটাও শুনতে হলো, যা খুবই যন্ত্রণার। দুই মাস আগে একমাত্র সন্তান জাহানকে হারান শিব-দিব্যা দম্পতি। ১৬তম জন্মদিনের দুই সপ্তাহ আগে ব্রেন টিউমারে মারা যায় সে। সেই শোক কাটিয়ে উঠার আগেই চলে গেলেন শিব কুমার।’

১৯৮৯ সালে বিধু বিনোদ চোপড়ার ‘পরিন্দা’ সিনমোর মাধ্যমে বলিউডে পা রাখেন শিব কুমার। অনিল কাপুর, জ্যাকি শ্রফ, মাধুরী, নানা পাটেকর অভিনীত এই সিনেমার চিত্রনাট্য রচনা করেন প্রয়াত এই শিল্পী। পাশাপাশি সিনেমাটিতে অভিনয়ও করেছিলেন তিনি।‘টু স্টেট’ সিনেমায় আলিয়া ভাটের বাবার ভূমিকায় শিব কুমারের অভিনয় দর্শকের নজর কেড়েছিল। রানি মুখার্জির ‘হিচকি’ সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। ছোট পর্দায় ‘মুক্তি বন্ধন’ সিরিয়ালে তার দাপুটে অভিনয় এখনো মনে রেখেছেন দর্শক। ‘পরিন্দা’ ছাড়াও ‘১৯৪২: এ লাভ স্টোরি’, ‘হাজারো খাইয়েশে এয়সি’-এর মতো সিনেমার চিত্রনাট্যকার হিসেবে কাজ করেছেন প্রয়াত এই শিল্পী।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam