তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৭:৩২ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
গরিব মানুষের দুঃসময় কেটে যাবে : অর্থমন্ত্রী ইভ্যালি নতুন করে চালুর আবেদন পাপারাজ্জিদের সঙ্গে তর্কে জড়ালেন তাপসী সংকট সাময়িক, মোকাবিলায় ঐক্যবদ্ধ থাকার আহ্বান স্থানীয় সরকার মন্ত্রীর বীর মুক্তিযোদ্ধাদের যথাযোগ্য সম্মান ও সম্মানী শেখ হাসিনার সরকার-ই দিয়েছে  –পরিবেশ মন্ত্রী ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রার্থী প্রধান শিক্ষককে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ উলিপুরে ঔষধ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, আসামী গ্রেফতারের দাবীতে মানববন্ধন মৌলভীবাজারে ভোক্তার অভিযোগের ভিত্তিতে ৩ প্রতিষ্টনকে জরিমানা করোনায় আরও ১ জনের মৃত্যু, শনাক্ত ১৯৮ ৩১ রানে ৫ উইকেট হারিয়ে ধুকছে জিম্বাবুয়ে

বিটিসিএলের প্রিপেইড সেবা চালু

  • প্রকাশ রবিবার, ১৭ এপ্রিল, ২০২২, ৮.৫৯ এএম
  • ৫০ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ  টেলিফোন ও উচ্চ গতির ইন্টারনেট সার্ভিসের জন্য বিটিসিএল প্রিপেইড সেবা চালু করেছে। রোববার (১৭ এপ্রিল) ইস্কাটনে বিটিসিএল ভবনে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার এই সেবার উদ্বোধন করেন। প্রিপেইড প্যাকেজে রয়েছে টেলিফোন প্যাকেজ এবং ইন্টারনেট বান্ডেল প্যাকেজ (টেলিফোনসহ)। ১৫০ টাকায় ৩০ দিন মেয়াদে টেলিফোন প্যাকেজ পাওয়া যাবে। আর ইন্টারনেট সেবার জন্য ৫ এমবিবিএস থেকে ১০০ এমবিবিএস পর্যন্ত ১১টি প্যাকেজ মিলবে ৫০০ টাকা থেকে সর্বোচ্চ ৪২০০ টাকায়। টেলিফোনসহ ইন্টারনেট প্যাকেজ পেতে প্রতিটির জন্য ১০০ টাকা দিতে হবে। মেয়াদ হবে ৩০ দিন।অনুষ্ঠানে জানানো হয়, বিটিসিএল সময়ের সাথে তাল মিলিয়ে গ্রাহক সেবার মান আধুনিক ও উন্নততর করার অংশ হিসেবে গ্রাহকের দীর্ঘদিনের চাহিদা পূরণকল্পে প্রিপেইড সার্ভিস চালু করেছে। বিটিসিএলের মর্ডানাইজেশন অব টেলিকমিউনিকেশন নেটওয়ার্ক প্রকল্পের আওতায় এই সেবা চালু করা হলো।

বিটিসিএলেরর গ্রাহকগণ ঘরে বসে মাই বিটিসিএল পোর্টাল (http://mybtcl.btcl.gov.bd) এর মাধ্যমে প্রিপেইড সার্ভিসের প্যাকেজ বাছাই করে এই সার্ভিসের জন্য আবেদন করতে পারবেন। কোনো প্রকার জামানত ছাড়াই গ্রাহকগণ প্রিপেইড টেলিফোন ও উচ্চগতির ‘জিপন’ ইন্টারনেট সংযোগ গ্রহণ করতে পারবেন।বিটিসিএলের প্রিপেইড গ্রাহকগণ ১১টি প্যাকেজের মাধ্যমে বিটিসিএল থেকে বিটিসিএল আনলিমিটেড ও অন্যান্য অপারেটরে স্বল্প খরচে কথা বলার সুযোগ এবং উচ্চগতির ‘জিপন’ ইন্টারনেট ব্যবহারের সুবিধা পাবেন।

বিটিসিএল থেকে বিটিসিএলে ৩০ দিন আনলিমিটেড কথা বলার সুবিধা পাওয়া যাবে মাত্র ১০০ টাকায়। বিটিসিএল থেকে অন্য অপারটরে ৪৮ পয়সা মিনিট এবং ইন্টারন্যাশনাল কলের ক্ষেত্রে বিটিআরসি ধার্যকৃত রেট প্রযোজ্য হবে।মাই বিটিসিএল পোর্টাল (http://mybtcl.btcl.gov.bd ) এর মাধ্যমে বিটিসিএলের প্রিপেইড গ্রাহকগণ অতিরিক্ত কোন চার্জ ছাড়াই নগদ, বিকাশ বা যে কোনো ব্যাংক কার্ডের মাধ্যমে রিচার্জ করতে পারবেন।

অনুষ্ঠানে বিটিআরসির চেয়ারম্যান শ্যাম সুন্দর সিকদার, বিটিসিএলের ব্যবস্থাপনা পরিচালক রফিকুল মতিন, ডাক ও টেলিযোগাযোগ বিভাগের অতিরিক্ত সচিব মাহবুবুল আলম, টেলিকম এন্ড টেকনোলজি রিপোর্টার্স নেটওয়ার্ক বাংলাদেশ (টিআরএনবি) এর সভাপতি রাশেদ মেহেদী বক্তব্য দেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam