তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:১৮ অপরাহ্ন

রাজধানীতে র‌্যাবের অভিযানে ৫৩ চাঁদাবাজ-ছিনতাইকারী আটক

  • প্রকাশ মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২, ৫.৫৬ এএম
  • ৪৪ বার ভিউ হয়েছে
মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ  রাজধানীর বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে সংঘবদ্ধ চাঁদাবাজ ও ছিনতাইকারী চক্রের ৫৩ জন সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।মঙ্গলবার (১২ এপ্রিল) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান।তিনি বলেন, গতকাল সোমবার রাত থেকে আজ (মঙ্গলবার) ভোর পর্যন্ত রাজধানীর রমনা, খিলগাঁও, হাতিরঝিল, শাহজাহানপুর, পল্টন, মতিঝিল, শাহবাগ ও ওয়ারী এলাকা থেকে সংঘবদ্ধ চাঁদাবাজ ও ছিনতাইকারী চক্রের ৫৩ জন সদস্যকে আটক করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ মোবাইল ও ছিনতাইয়ের কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র জব্দ করা হয়। এ ছাড়া চাঁদাবাজির মাধ্যমে আদায়কৃত অর্থ ও চাঁদা উত্তোলনের রশিদ বই জব্দ করা হয়েছে।
এ বিষয়ে কারওয়ান বাজার র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।
সূত্র :এবিএনmessenger sharing button
sharethis sharing button

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam