তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২:২৪ পূর্বাহ্ন

লালমনিরহাটের কালীগঞ্জে অসহায় ২০০পরিবারের মাঝে রমাদান প্যাকেজ বিতরণ

  • প্রকাশ বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২, ১.৪৭ পিএম
  • ৫২ বার ভিউ হয়েছে
Exif_JPEG_420
মোঃ লাভলু শেখ লালমনিরহাট থেকে।।
লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার দলগ্রাম উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে প্রফিট ফাউন্ডেশনের আয়োজনে কাতার চ্যারিটি অর্থায়নে পবিত্র মাহে রমজানের দরিদ্র অসহায় পরিবারের মাঝে রমাদান প্যাকেজ বিতরণ করা হয়।
লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার দরিদ্র,অসহায়, সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে রমাদান প্যাকেজ বিতরণ উদ্যোগ গ্রহণ করেছে স্থানীয় বেসরকারি সংস্থা প্রফিট ফাউন্ডেশন।কাতার চ্যারিটি অর্থায়নে রমজানের দরিদ্র অসহায় পরিবারের মাঝে রমাদান প্যাকেজ টির মধ্যে ৪০ কেজি করে প্রতিটি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয় ।খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল ২৫কেজি,ভোজ্যতেল সোয়াবিন ৫কেজি,মসুরের ডাল৩কেজি,লবন১কেজি,খেজুর১কেজি,ছোলা ৩কেজি,চিনি ২কেজি।
কালীগঞ্জ উপজেলার দলগ্রাম উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে বিতরণ অনুষ্ঠানে লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালে বক্তব্য রাখেন,  নুরুজ্জামান আহমেদ,এম পি, মাননীয় মন্ত্রী,সমাজকল্যাণ মন্ত্রণালয়,
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালিগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ইসরাত জাহান ছনি, দলগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন, পিএফ এর নির্বাহী পরিচালক মোঃ নুরুজ্জামান আহমেদ,কাতার চ্যারিটি, বাংলাদেশ অফিস, ঢাকা আবু সাইদ, সুপার মো.আতিকুর রহমান,সাংবাদিক, শিক্ষকসহ আরো অনেকে। প্যাকেজ বিতরণ অনুষ্ঠান টি সঞ্চলনা করে লেনিন বসুনিয়া, সার্বিক পরিচালনা করেন টেকনিক্যাল অফিসার মোঃ স্বাধীন ইসলাম ও ভলান্টিয়ার মোঃ রেদোয়ান ইসলাম রনি,আফসানা মিমি ও ফারজানা আক্তার সিথী, লিজা, দেলোয়ার হোসেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam