তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:৫১ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
জ্বালানি খাতকে সর্বোচ্চ অগ্রাধিকার দিচ্ছে সরকার: প্রধানমন্ত্রী রোনালদোর আর্জেন্টাইন সতীর্থকে নিতে ২০ ক্লাবের টানাটানি যন্ত্রণা রয়েছে, প্লিজ প্রার্থনা করুন: শোয়েব আখতার মেসিকে ফেরাতে আলোচনা শুরু করল বার্সেলোনা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মদিনের প্রতিকৃতিতে দুর্গাপুর পৌরসভার শ্রদ্ধাঞ্জলি নতুন দুই সিনেমায় ফজলুর রহমান বাবু আমাজনের সেরা এমপ্লয়ি কমলগঞ্জের মিজান বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনাসভা ও সেলাই মেশিন বিতরণ দুর্গাপুরে বঙ্গমাতার জন্মদিনে ভাইস চেয়ারম্যান সাদ্দাম আকঞ্জি’র দোয়া ও মিলাদ মাহফিল ঢাকার দুই মেয়র পূর্ণমন্ত্রীর মর্যাদা পাচ্ছেন

শিবগঞ্জে অভিমান করে এক যুবকের গলায় ফাস দিয়ে আত্মহত্যা

  • প্রকাশ শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২, ৮.০৭ এএম
  • ৩৭ বার ভিউ হয়েছে

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ পৌর এলাকার নাগর বন্দর এলাকায় ভাড়া বাসায় বিবাহিত এক যুবকের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছে।

থানা সূত্রে জানা যায়, পৌর এলাকার লালদহ মহল্লার আব্দুর রাজ্জাক এর ছেলে আতিক হাসান (২১) ঈদের কেনা কাটার টাকা না পেয়ে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা যায়, নিহত আতিক হাসান গত দেড় বছর পূর্বে পৌর এলাকার বনতেঘরী গ্রামের মোস্তাফিজুর রহমান দুদু’র কন্যা মেঘলা আক্তার মোহনা কে প্রেম করে বিয়ে করে। আতিকের পরিবার তাদরে বিয়ে মেনে না নিলেও এলাকার গণ্যমান্য ব্যক্তির সমঝতায় পুত্রবধু সহ ছেলেকে বাড়িতে তুলে নেয়। যৌথ পরিবারের বসবাসের এক পর্যায়ে বাবা-মা’র সঙ্গে মনোমানিল্য হওয়ায় মাঝে মধ্যেই ঝগড়া বিবাদ লেগেই থাকতো, একপর্যায়ে গত ৬ দিন পূর্বে নিহত আতিক তার স্ত্রী কে নিয়ে নাগর বন্দর এলাকায় সাবেক ইউপি সদস্য হারেজ উদ্দিন এর ২য় তলায় বাসা ভাড়া নিয়ে বসবাস শুরু করে। আসন্ন ঈদে স্বামী স্ত্রী ঈদের কেনা কাটার জন্য অভিভাবকের নিকট টাকা চাইলে তারা দিতে অপারগতা প্রকাশ করে। এতে করে স্বামী স্ত্রীর মধ্যে ঈদের কেনা কাটাকে কেন্দ্র করে বাক বিতন্ডতার এক পর্যায়ে আতিক অভিমান করে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে ভাড়া বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।
খবর পেয়ে থানা পুলিশ রাতেই মৃত দেহের সুরুত প্রতিবেদন তৈরী করে লাশ থানায় নিয়ে আসে এবং তার স্ত্রী মোহনা কে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসেন। পরে রাতেই তার পিতার জিম্মায় দেওয়া হয়।

এ ব্যাপারে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ দীপক কুমার দাস বলেন, প্রাথমিক ভাবে ধারনা হচ্ছে, পারিবারিক কলোহের কারণে অভিমান করে আত্মহত্যা করেছে। মৃত্যুর রহস্য উদঘাটনের জন্য মৃত দেহ ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্মে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam