তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ২৭ মে ২০২২, ১২:০৮ অপরাহ্ন

শিবগঞ্জে ৫টি চোরাই মোটর সাইকেলসহ আটক-৪

  • প্রকাশ শনিবার, ১৬ এপ্রিল, ২০২২, ১০.৪৪ এএম
  • ২২ বার ভিউ হয়েছে

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে ৫টি চোরাই মোটর সাইকেল সহ ৪ জনকে আটক করেছে। ১৫ এপ্রিল রাতে শিবগঞ্জ উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। ১৬ এপ্রিল রবিবার দুপুরে আসামীদের আদালতের মাধ্যমে জেলহাজুতে প্রেরণ করা হয়েছে। আটকৃতরা হলেন মহাস্থান নামাপাড়া গ্রামের সামছুল আলম এর ছেলে সিয়াম আহম্মেদ (২০), চাউলিয়াপাড়া গ্রামের সাজু হোসেন এর ছেলে শাহজালাল (২২), বানাইল গ্রামের মৃত: হাবিবুর রহমান ওরফে গণি’র ছেলে নুরুজ্জামান হোসেন (৩৫) ও রায়নগর পশ্চিমপাড়া গ্রামের আলহাজ্ব আব্দুস সামাদ এর পুত্র মোফাজ্জল হোসেন (৫২)। জব্দৃকত মটর সাইকেলের মধ্য, ২টি হোন্ডা এইচ ১০০এস মটর সাইকেল যাহার নং- ঢাকা-স-৬৯৮৯ ও গাইবান্ধা-এ-০১-৫২৬৭, ডাউন জেডএইচ১২৫ সিসি মোটর সাইকেল যাহার রেজিঃ নং- বগুড়া-হ-১১-৮৫৭৩, একটি এ্যাপাসি আর.টি.আর ১৬০ সিসি এবং একটি ওয়ালটন মটর সাইকেল।
বিষয়টি নিশ্চিত করেছেন শিবগঞ্জ থানার এসআই বেলাল হোসেন।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, প্রথমে মটর সাইকেল চোরের সরদার সিয়ামকে আটক করে পুলিশ। পরে তার তথ্য অনুযায়ী পুলিশ পুনরায় অভিযান পরিচালনা করে এসময় পুলিশ ৫টি মটর সাইকেল সহ ৪ চোর দলের সদস্যদেরকে আটক করে থানায় নিয়ে আসে। আটকৃতরা হলো সিয়াম আহম্মেদ (২০), চাউলিয়াপাড়া গ্রামের সাজু হোসেন এর ছেলে শাহজালাল (২২), বানাইল গ্রামের মৃত: হাবিবুর রহমান ওরফে গণি’র ছেলে নুরুজ্জামান হোসেন (৩৫) ও রায়নগর পশ্চিমপাড়া গ্রামের আলহাজ্ব আব্দুস সামাদ এর পত্রি মোফাজ্জল হোসেন (৫২)।

এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ দীপক কুমার দাস বলেন, ৫টি চোরাই মটর সাইকেল উদ্ধারসহ ৪ জন কে আটক করা হয়েছে। এ বিষয়ে থানায় মামলা নেওয়া হয়েছে। ধৃত আসামীদেরকে জেল হাজুতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam