তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১১:৪৪ পূর্বাহ্ন

শুভেচ্ছায় ভাসছেন বিশ্বকাপ জয়ী দম্পতি

  • প্রকাশ সোমবার, ৪ এপ্রিল, ২০২২, ৫.৫৯ এএম
  • ১১১ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ ইংল্যান্ডকে ৭১ রানে হারিয়ে সপ্তমবারের মতো নারী বিশ্বকাপের চ্যাম্পিয়ন হয়েছে অস্ট্রেলিয়া। অজিদের দেওয়া ৩৫৭ রান তাড়া করতে নেমে ২৮৫ রানেই থামে ইংল্যান্ডের ইনিংস। তবে এই জয়কে ছাপিয়ে গেছে অন্যরকম এক ঘটনা।

স্বামী এবং স্ত্রী উভয়েই ওয়ানডে বিশ্বকাপ জিতেছেন ক্রিকেটবিশ্বেই এমন দাম্পত্য বিরল। ২০১৫ বিশ্বকাপ ফাইনালের পরের এবং গত রবিবারের ফাইনালের পর ছবি একসঙ্গে সোশ্যাল সাইটে দিয়েছে আইসিসি। যা সোশ্যাল সাইটে ভাইরাল হয়ে গেছে।

ক্রিকেটপ্রেমীরা এই দম্পতিকে শুভেচ্ছায় ভরিয়ে দিচ্ছেন। বিশ্বজয়ী সেই জুটি হলেন মিচেল স্টার্ক এবং এলিসা হিলি।

২০১৫ সালে পুরুষদের ওয়ানডে বিশ্বকাপে চ্যাম্পিয়ন হয়েছিল অস্ট্রেলিয়া। অজিদের চ্যাম্পিয়ন হওয়ার পেছনে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল মিচেল স্টার্কের। ৮ ম্যাচে ২২ উইকেট নিয়ে বিশ্বকাপের সেরা ক্রিকেটারও নির্বাচিত হন। সেদিন স্বামীর পাশেই ছিলেন হিলি। মাঠেও যান জাতীয় দলকে সমর্থন করতে। বিশ্বকাপ শিরোপা হাতে নিয়ে স্টার্ক স্ত্রীর সঙ্গে ছবিও তুলেছিলেন। সাত বছর পর সেই ঘটনারই যেন পুনরাবৃত্তি ঘটল।

এবার মেয়েদের ওয়ানডে বিশ্বকাপ জিতেছে অস্ট্রেলিয়া। যা তাদের সপ্তম বিশ্বকাপ জয়। এই টুর্নামেন্টের সেমিফাইনাল এবং ফাইনালে সেঞ্চুরি করে ইতিহাস গড়েছেন অ্যালিসা হিলি। ফাইনালের সেরা হওয়ার পাশাপাশি বিশ্বকাপেরও সেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছেন তিনি। ম্যাচ শেষে দেশের জার্সি গায়ে বিশ্বকাপ হাতে স্বামী মিচেল স্টার্ককে পাশে নিয়ে ছবি তুলেছেন হিলি।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam