তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:২২ অপরাহ্ন

শেরপুরের ঝিনাইগাতীতে ৫০ বোতল ভারতীয় মদসহ ৩  গ্রেপ্তার

  • প্রকাশ সোমবার, ১১ এপ্রিল, ২০২২, ৯.৫২ পিএম
  • ৪১ বার ভিউ হয়েছে
মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতীতে ৫০বোতল ভারতীয় মদ(ফেনসিডিল) সহ ৩ আদিবাসী যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ১১এপ্রিল সোমবার দিবাগত রাত ৯ঘটিকার সময় তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন,  ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার রাঙ্গাপাড়া গ্রামের বসুক সাং এর ছেলে জেক্কান রিচিল(২৫), নালিতাবাড়ী উপজেলার খলচন্দা গ্রামের মৃত বিমল কোচের ছেলে নির্মল কোচ(২৩) ও ঝিনাইগাতী উপজেলার রাংটিয়া গ্রামের গন্দেরাম কোচের ছেলে লিটন কোচ(২৩)।
থানার সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল আলম ভুইয়া’র নেতৃত্বে এসআই আব্দুর রাজ্জাক ও পুলিশ সদস্য আশ্রাব আলীকে সঙ্গে নিয়ে উপজেলার নলকুড়া ইউনিয়নের মরিয়মনগর পুলিশ মোড় নামক স্থান থেকে ওই ৩আদিবাসী যুবককে হাতেনাতে গ্রেপ্তার করতে সক্ষম হয়।  গ্রেপ্তারকৃতদের মধ্যে লিটন ৩ টি জিআর মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী বাকি দুজনের নামেও একাধিক মামলা রয়েছে।
গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।
এ ব্যাপারে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল আলম ভুইয়া সত্যতা নিশ্চিত করে জানান, প্রথম দিন ঝিনাইগাতী থানায় যোগদান করে মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষনা করেছি। তার ৩ দিনের মাথায় মাদকের সর্বোচ্চ চালানসহ আসামী গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। মাদকের ব্যাপারে কোন ছাড় নেই। যেখানেই মাদক, সেখানেই অভিযান। আর এ অভিযান অব্যাহত থাকবে বলে জানালেন, নবাগত ওসি মনিরুল আলম ভুইয়া। তবে তার জন্য তিনি ঝিনাইগাতীবাসীর সর্বস্তরের জনসাধারণের সহযোগীতা চান।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam