তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০২:৩৭ অপরাহ্ন

শ্রীমঙ্গলে দুই অপহৃত উদ্ধার, আটক ৪

  • প্রকাশ শনিবার, ২৩ এপ্রিল, ২০২২, ৪.৪৮ এএম
  • ৬৪ বার ভিউ হয়েছে

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধিঃসিলেট থেকে দুই দিন মজুরকে কাজ দেওয়ার কথা বলে শ্রীমঙ্গলে এনে আটক করে এক লক্ষ টাকা মুক্তিপণ দাবি করার ঘটনায় ৪ জনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার শ্রীমঙ্গল থানায় অপহরণ মামলা হলে শুক্রবার (২২ এপ্রিল) অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত ৪ আসামিকে আটক করে। আটককৃতরা হলেন, মোঃ মাসুক মিয়া (৩২), মোঃ নাসির মিয়া (৩২), ৩। মোঃ মোজাক্কির আহমেদ রাফি (২০), ৪। মোঃ মুসলিম আহমেদ আলভী (২৫)। শ্রীমঙ্গল থানা সুত্র জানায়, আসামি মাসুক মিয়া মোবাইল ফোনে সাইফুল মিয়াকে কাজ দিবে বলে শ্রীমঙ্গল আসার কথা কলে। এরপর মাসুকের কথামতো গতকাল বৃহস্পতিবার সকালে সাইফুল মিয়া ও তার অন্য এক সহযোগি মোঃ জাবেদ মিয়াকে নিয়ে সিলেট রওয়ানা হয়। এক পর্যায়ে মৌলভীবাজার সদর উপজেলার সরকার বাজার এলাকায় সকাল সাড়ে ১১টায় আটকৃত আসামি মোঃ মাসুক মিয়া, মোঃ নাসির মিয়া ও মোঃ মোজাক্কির আহমেদ রাফি মোঃ মুসলিম আহমেদ আলভীসহ আরো ২/৩ জন মিলে আসামি তাদরে দুজনকে জোর পূর্বক অপহরন করে ১টি নোহাগাড়ী যোগে শ্রীমঙ্গল সিন্দুরখান রোডের খাসগাঁও ইকরা মাদরাসার সামনে ৪ নং আসামীর ভাড়াটিয়া বাসায় এনে আটকে রেখে এক লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। এক পর্যায়ে সাইফুল মিয়া তার বাড়ি থেকে বিকাশে টাকা এনে দেওয়ার কথা বলে অপহরণকারীতের কাছ থেকে বিকাশ নাম্বার নেয়। সেই বিকাশ নাম্বার সাইফুল তার ভাগনা উজ্জলকে দেয়। তাৎক্ষনিক উজ্জল অপহরণকারীতেদর বিকাশ নাম্বার শ্রীমঙ্গল থানাকে অবহিত করে। উজ্জলের দেওয়া বিকাশ নাম্বারের সুত্রধরে শ্রীমঙ্গল
অফিসার ইনচার্জ শামীম অর রশীদ তালুকদার এর নিদের্শনা মোতাবেক পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ হুমায়ুন কবির এর নেতৃত্বে এসআই/মুহাম্মদ আসাদুর রহমান, এসআই/জিয়াউর রহমান, এসআই/কামরুল হাসান সহ সঙ্গীয় অন্যান্য অফিসার ও ফোর্সের সহায়তায় অভিযান পরিচালনা করিয়া শ্রীমঙ্গল থানাধীন খাসগাঁও সাকিনস্থ ইকরা মাদরাসার সামনে ৪ নং আসামি ভাড়াটিয়া বাসা হইতে ভিকটিমদের উদ্ধার করেন এবং আসামীদের গ্রেফতার করেন। পরে এ বিষয়ে ভিকটিম সাইফুল মিয়ার ভাগ্নে মোঃ উজ্জল মিয়ার অভিযোগের প্রেক্ষিতে শ্রীমঙ্গল থানার মামলা নং-২৮, তারিখ-২২/০৪/২০২২ইং দায়ের পূর্বক আসামিদের মৌলভীবাজার বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam