তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০১:০১ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :

শ্রীমঙ্গলে স্বামী-স্ত্রীর ঝগড়া নিস্পত্তি করতে গিয়ে ছুরিকাঘাতে আহত দুই

  • প্রকাশ সোমবার, ৪ এপ্রিল, ২০২২, ৮.১২ এএম
  • ৬২ বার ভিউ হয়েছে

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:মৌলভীবাজারের শ্রীমঙ্গলে স্বামী-স্ত্রীর মধে বিবাদ নিস্পত্তি করতে গিয়ে ছুরিকাঘাতে আহত হয়েছেন দু’জন। মারাত্বত আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন আহতরা।
রোববার(৩এপ্রিল) দুপুরে এ ঘটনাটি ঘটে শ্রীমঙ্গল ইউনিয়নের ৩নং ওয়ার্ডের পশ্চিম বিরাইমপুরের সুরভিপাড়ায় এলাকায়।
এলাকাবাসী ও পুলিশ জানায়, নুরুননাহার বেগমের ছেলে রায়হানের সাথে তার স্ত্রীর পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। পাশ্ববর্তী কলেজ ছাত্র নাহিদ ও তার বন্ধু জাভেদ বিরোধ নিষ্পত্তি করতে এগিয়ে গেলে রায়হান ক্ষেপে গিয়ে দু’জনকেই উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। সাথে সাথে এলাকাবাসী নাহিদ ও জাবেদকে উদ্ধার করে প্রথমে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা গুরুতর হলে তাদেরকে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে পাঠালে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এম এ জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। শ্রীমঙ্গল থানার ওসি (তদনমশ) হুমায়ুন আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার পর থেকেই রায়হানকে ধরতে বিভিন্ন জায়গায় অভিযান অব্যহত রয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam