তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৩:৪৬ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
ব্যবসা-বাণিজ্য এবং আর্থিক শৃঙ্খলার জন্য অডিট রিপোর্ট সঠিক হওয়া প্রয়োজন                                                                           — বাণিজ্যমন্ত্রী ঘাতকচক্র বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি ৪০ দিনেই ৪০ কোটি টাকার বেশি খাজনা আদায় লালমনিরহাটে সাংবাদিকদের উপরে হামলার ঘটনায় প্রাধান আসামি গ্রেপ্তার  আটোয়ারীতে বিদ্যুৎ স্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত্যূ পিরোজপুরে র‌্যাবের অভিযানে এক যুবকে গ্রেপ্তার মৌলভীবাজারে ডিমের দোকানে ভোক্তার অভিযান, ৩টিতে জরিমানা দুর্গাপুরে সোমেশ্বরী নদী থেকে অজ্ঞাত যুবতীর লাশ উদ্ধার খানসামা উপজেলায় প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আগামী মাসে সমন্বয় করা হবে তেলের দাম, থাকবে না লোডশেডিং

শ্রীলঙ্কার বোলিং কোচের দায়িত্বে চামিন্দা ভাস

  • প্রকাশ রবিবার, ১৭ এপ্রিল, ২০২২, ৭.২১ এএম
  • ৪৬ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ শ্রীলঙ্কা জাতীয় ক্রিকেট দলের পেস বোলিং কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন চামিন্দা ভাস। দেশটির কিংবদন্তি এই পেসার অবশ্য দীর্ঘমেয়াদে নয়, আপাতত আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য দায়িত্ব পেয়েছেন। শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) শ্রীলঙ্কা ক্রিকেট তাকে এই নিয়োগ দেয়। মূলত ওয়েস্ট ইন্ডিজ সফরের আগে শ্রীলঙ্কা দলের অস্ট্রেলিয়ান পেস বোলিং কোচ ডেভিড সেকার পদত্যাগপত্র জমা দিলে ভাসকে তার স্থলাভিষিক্ত করা হয়।

নতুন হেড হিসেবে ক্রিস সিলভারউডকে নিয়োগ দেওয়ার পর এবার কোচিং প্যানেল নতুন করে সাজাচ্ছে শ্রীলঙ্কা ক্রিকেট দল। এরই মধ্যে সহকারী কোচ হিসেবে নাভিদ নাওয়াজকে দায়িত্ব দেওয়া হয়েছে। বাংলাদেশের ক্রিকেটে এক পরিচিত নাম নাভিদ নাওয়াজ। কেননা ২০২০ সালের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে তার কোচিংয়েই চ্যাম্পিয়ন হয়েছিল টাইগার যুবারা। এবার নিজ দেশের জাতীয় দলের সহকারী কোচ হিসেবে আগামী দুই বছর দায়িত্ব পালন করবেন ৪৮ বছর বয়সী এ সাবেক বাঁহাতি ব্যাটার।
এদিকে, এর আগেও শ্রীলঙ্কা জাতীয় দলের কোচ হিসেবে দায়িত্ব পালন করেছেন চামিন্দা ভাস। ২০১৩ আর ২০১৫ সালে পূর্ণকালীন এবং ২০১৭ সালে দলের ভারপ্রাপ্ত বোলিং কোচ ছিলেন তিনি। দেশের বাইরেও কোচ হিসেবে কাজ করেছেন আয়ারল্যান্ড এবং নিউজিল্যান্ডে। ৪৭ বছর বয়সী ভাস শ্রীলঙ্কার সবচেয়ে সফল পেস বোলার। তিনি ১১১ টেস্ট খেলে নিয়েছেন ৩৫৫ উইকেট। আর ৩২২ ওয়ানডে ম্যাচে নিয়েছেন ৪০০ উইকেট। ভাস ২০০৮ সালে ওয়ানডে থেকে এবং ২০০৯ সালে টেস্ট থেকে অবসরে যান।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam