তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২১ মে ২০২২, ০৮:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
কমলগঞ্জে চা শ্রমিক দিবস উপলক্ষে শ্রমিক সমাবেশ মৌলভীবাজারে পুলিশের বিশেষ অভিযানের তৃতীয় দিনে গ্রেফতার-২৪ শেরপুর ফাড়িঁ পুলিশের ফড়ির অভিযানে গাঁজাসহ আটক-১ আদমদীঘিতে কালবৈশাখীতে লন্ডভন্ড একটি গ্রামের অর্ধশতাধীক বাড়িঘর লালমনিরহাটে সংস্কার এবং বাউন্ডারি ওয়াল নির্মাণ কাজের শুভ উদ্বোধন ফুলবাড়ীতে ইয়াবা ও  ফেনসিডিল সহ চিহ্নিত  মাদক ব্যবসায়ী গ্রেফতার  কুড়িগ্রামে এক সপ্তাহে ৪০৬ দশমিক ৩ মিলিমিটার বৃষ্টিপাত, স্বাভাবিকের চেয়েও ৫৮ শতাংশ বেশী হিলিতে ঝড়ে ঘরবাড়ি,বিদ্যুতের খুটি ও মাঠের ধানের ব্যাপক ক্ষয়ক্ষতি ডোমারে স্বামী ‘ফোন না ধরায়’ অভিমানে স্ত্রীর আত্মহত্যা আদমদীঘিতে ১মাসে চোর চক্রের আট সদস্য গ্রেফতার

সময় টিভি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন 

  • প্রকাশ সোমবার, ১৮ এপ্রিল, ২০২২, ৪.০৪ এএম
  • ৩৭ বার ভিউ হয়েছে
মোঃজাকির হোসেন  সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
দেশের অন্যতম ইলেকট্রিক সংবাদ মাধ্যম ‘সময় টিভি’র ১১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও জেলা কার্যালয় উদ্বোধন করা হয়েছে নীলফামারীর সৈয়দপুরে। রবিবার (১৭ এপ্রিল) বিকাল সাড়ে ৫ টায় শহরের সিটি সেন্টারে এ উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি ছিলেন সংরক্ষিত নারী সংসদ সদস্য রাবেয়া আলীম। বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোখছেদুল মোমিন, সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহান বেবী, সাধারণ সম্পাদক মহসিনুল হক, সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আবুল হাসনাত খাঁন।
প্রথমেই সিটি সেন্টারের নিচতলায় ফিতা কেটে সময় টিভি’র নীলফামারী জেলা অফিস উদ্বোধন করা হয়। পরে কেক কেটে ১১ বছর পেরিয়ে ১২ তম বর্ষে পদার্পণ কে অভিনন্দিত করা হয়।
এরপর আলোচনা সভায় অতিথিরাসহ আরও বক্তব্য রাখেন, সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপি’র আহ্বায়ক অধ্যক্ষ আব্দুল গফুর সরকার, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবু, দৈনিক জনকণ্ঠের নীলফামারী জেলা প্রতিনিধি তাহমিন হক ববি প্রমুখ।
সময় টিভি’র নীলফামারী জেলা প্রতিনিধি ও সৈয়দপুর প্রেসক্লাবের সভাপতি সাকির হোসেন বাদলের আমন্ত্রণে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নীলফামারী চেম্বার অব কমার্সের সাবেক সিনিয়র সভাপতি আলহাজ্ব জোবায়ের আলম, সৈয়দপুর লায়ন্স স্কুল কলেজের সভাপতি লায়ন রেয়াজুল আলম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আমিরুজ্জামান, আলফারুক একাডেমীর অধ্যক্ষ শফিকুল ইসলাম।
এছাড়াও নীলফামারী ও সৈয়দপুরের ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সর্বস্তরের সাংবাদিকবৃন্দ, সুধীজন ও বিশিষ্ট ব্যাক্তিত্বগণ আলোচনা সভা শেষে ইফতার পার্টিতে অংশগ্রহণ করেন। (ছবি আছে)

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam