তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৪:৪৩ পূর্বাহ্ন
muktinews24
সদ্য সংবাদ :
ব্যবসা-বাণিজ্য এবং আর্থিক শৃঙ্খলার জন্য অডিট রিপোর্ট সঠিক হওয়া প্রয়োজন                                                                           — বাণিজ্যমন্ত্রী ঘাতকচক্র বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি ৪০ দিনেই ৪০ কোটি টাকার বেশি খাজনা আদায় লালমনিরহাটে সাংবাদিকদের উপরে হামলার ঘটনায় প্রাধান আসামি গ্রেপ্তার  আটোয়ারীতে বিদ্যুৎ স্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত্যূ পিরোজপুরে র‌্যাবের অভিযানে এক যুবকে গ্রেপ্তার মৌলভীবাজারে ডিমের দোকানে ভোক্তার অভিযান, ৩টিতে জরিমানা দুর্গাপুরে সোমেশ্বরী নদী থেকে অজ্ঞাত যুবতীর লাশ উদ্ধার খানসামা উপজেলায় প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আগামী মাসে সমন্বয় করা হবে তেলের দাম, থাকবে না লোডশেডিং

সহকারী জজ হলেন ইবির সাত শিক্ষার্থী

  • প্রকাশ বুধবার, ২৭ এপ্রিল, ২০২২, ৬.২০ এএম
  • ৫১ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ  বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশনের (বিজেএসসি) নিয়োগ পরীক্ষায় সহকারী জজ পদে সুপারিশপ্রাপ্ত হয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আইন বিভাগের সাতজন শিক্ষার্থী। সারাদেশে মোট ১০২ জন শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছেন।সুপারিশপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন, ২০০৭-০৮ শিক্ষাবর্ষের আয়াজ আজাদ, ২০১০-১১ শিক্ষাবর্ষের জান্নাতুল আরা ববি, স্বপ্না মুস্তারিন ও সোহেল রানা, ২০১১-১২ শিক্ষাবর্ষের শফিউল্লাহ লিখন, ২০১২-১৩ শিক্ষবর্ষের লাবণী আখতার এবং ২০১৪-১৫ শিক্ষাবর্ষের জান্নাতুল নাঈম অনন্যা।কমিশন সচিবালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক শরীফ এ এম রেজা জাকের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে। তাদের সাফল্যে উচ্ছ্বসিত বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরাও।বারবার ভাইভা থেকে ফিরে আসতে হয় আয়াজ আজাদকে। তবে হাল ছাড়েনি এগিয়ে গেছেন স্বপ্নপানে। তিনি বলেন, ধৈর্য ও অধ্যবসায়ের মধ্যমে পেয়েছি জীবনের সেরা প্রাপ্তিটুকু। ৩৮তম হয়ে পরীক্ষায় উত্তীর্ণ হয়েছি। এবারই আমার শেষ সুযোগ ছিল। চারবার ভাইভাতে মুখোমুখি হয়েও বোর্ড আমাকে ফিরিয়ে দিয়েছে। তবুও হাল ছাড়িনি।জান্নাতুল নাঈম অনন্যা বলেন, করোনার শুরুতে প্রস্তুতি শুরু এবং নিজের সবটুকু দিয়ে চেষ্টা করেছি। যার ফলে সহকারী জজ পদে সুপারিশপ্রাপ্ত হয়েছি।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam