তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:৩৪ পূর্বাহ্ন

সুবর্ণচর উপজেলা আওয়ামীলীগের ইফতার পার্টি ও আলোচনা সভা অনুষ্ঠিত

  • প্রকাশ শনিবার, ২৩ এপ্রিল, ২০২২, ১.২২ পিএম
  • ১৬১ বার ভিউ হয়েছে
নোয়াখালী প্রতিনিধিঃ পবিত্র মাহে রমজান উপলক্ষে নোয়াখালী সুবর্ণচর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ইফতার পার্টি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২৩ এপ্রিল) বিকেল ৫ টা থেকে সুবর্ণচর উপজেলা পরিষদ মাঠে এই আয়োজন করা হয়।
এ সময় চর জুবিলি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: নূর নবীর সঞ্চালনায় উপজেলা আওয়ামীলীগে সহ-সভাপতি তরিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নোয়াখালী জেলা আওয়ামীলীগে আহ্বায়ক ও সুবর্ণচর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ এএইচএম খায়রুল আনম চৌধুরী সেলিম।
বিশেষ অতিথি হিসেবে জেলা আওয়ামীলীগের যুগ্ন-আহ্বায়ক ও সদর উপজেলা পরিষদে সাবেক চেয়ারম্যান এডভোকেট শিহাব উদ্দিন শাহিন, জেলা আওয়ামীলীগের যুগ্ন-আহ্বায়ক ও নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্যাহ খাঁন সোহেল।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সদস্য ডা. মোঃ আবদুর রব,
সুবর্ণচর উপজেলা আওয়ামীলীগে সাধারণ সম্পাদক মো: হানিফ, উপজেলা ভাইস-চেয়ারম্যান ফরহাদ হোসেন বাহার চৌধুরী,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ছানাউল্যাহ সহ জেলা, চরবাটা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হোসেন, উপজেলা আওয়ামীলীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা বক্তৃতা রাখেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam