তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১১:৫৪ অপরাহ্ন

সৈয়দপুরে জাতীয়পাটি ইফতার মাহফিল 

  • প্রকাশ বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২, ২.৫৩ পিএম
  • ২৫ বার ভিউ হয়েছে

 

মোঃজাকির হোসেন সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃনীলফামারীর সৈয়দপুরে জাতীয়পাটি ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শহরের পৌরসভা রোডের আদিবা কনভেনশন সেন্টারে( ২১এপ্রিল) বৃহস্পতিবার বিকালে সৈয়দপুর উপজেলা জাতীয়পাটি আয়োজনে ইফতার মাহফিল ও আলোচনা সভাশ সভাপতিত্ব করেন পৌর জাতীয়পাটি আহবায়ক ও বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব জয়নাল আবেদীন। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী -৪ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব আহসান আদেলুর রহমান আদেল। বিশেষ অতিথি হিসেবে ছিলেন সৈয়দপুর উপজেলা জাতীয়পাটি আহবায়ক ও ইকু গ্রুপের ব্যবস্হাপনা পরিচালক আলহাজ্ব সিদ্দিকুল আলম সিদ্দিক। এ সময় আরো উপস্থিত ছিলেন জাতীয়পাটি কেন্দ্রীয় কমিটির সদস্য রাকিব খাঁন,  সৈয়দপুর পৌর জাতীয়পাটি সদস্য সচিব জি এম কবির মিঠু, আলতাফ হোসেন, জাতীয়পাটি সেচ্ছাসেবকপাটির উপজেলা আহবায়ক শফিউল আলম সুজন, ছাএসমাজ কেন্দ্রীয় কমিটির নির্বাহী কমিটির সদস্য মাহেদুল হোসেন খাঁন (রক্সি খাঁন) প্রমুখ।
প্রধান অতিথি নীলফামারী -৪আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব আহসান আদেলুর রহমান আদেল বলেন, রমজান মাসে দেশের মানুষ ভালো নাই।কারণ বাজারে দ্রব্যমূল্য উধ্বগতি অবস্থা। মানুষ খুবই কষ্টে দিনাতিপাত করছে। এ অবস্থা থেকে পরিত্রান পেতে গেলে আগামী জাতীয় নির্বাচনে জাতীয়পাটি কে বিজয় করতে হবে। জাতীয়পাটি চেয়ারম্যান মরহুম পল্লী বন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের শাসন আমলে মানুষ সুখে শান্তিতে খেয়ে পড়ে বেচে ছিল। এরশাদের আমলে দেশে উন্নয়ন হয়েছে আর কোন সরকারের শাসন আমলে উন্নয়ন হয়নি।জাতীয়পাটি চেয়ারম্যান জি এম কাদের জাতীয়পাটি কে সুসংগঠিত করতে এ প্রান্ত থেকে ঐ প্রান্তে ছুটে বেড়াচ্ছেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয়পাটি কে ক্ষমতা দেখতে চাই এ দেশের মানুষ। জি এম কাদের যে নির্দেশনা আসবে আমরা তা পালন করবো

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam