তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০২:০৯ পূর্বাহ্ন
muktinews24
সদ্য সংবাদ :
ফুলবাড়ীতে ৩৪৪ বোতল ফেনসিডিল সহ দুই মাদক চোরাকারবারি গ্রেফতার কুড়িগ্রামের উলিপুরে রাস্তা সংস্কার না করায়-প্রতিনিয়ত বাড়ছে দুর্ঘটনা  ফুলবাড়ীতে বিদ্যুতস্পৃষ্টে কৃষক নিহত সৈয়দপুরে স্বেচ্ছাসেবক দলের  বর্ণাঢ্য র‌্যালি ও   আলোচনা সভা  এক দরিদ্র পরিবারকে ঘর নির্মাণ করে দিলেন খানসামা উপজেলা চেয়ারম্যান লায়ন চৌধুরী কুড়িগ্রামে নানা আয়োজনে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী পালিত আদমদীঘিতে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উৎসব উদযাপন শ্রীমঙ্গলে মাটি চাপা পড়ে ৪ নারী চা শ্রমিকের মৃত্যু  আদমদীঘিতে ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক বিক্রেতা গ্রেপ্তার  নেত্রকোণায় ট্রাক চাপায় পথচারি নারী নিহত,ট্রাক জব্দ

হাকিমপুরে তিনটি ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের চাল পেল ১১ হাজার পরিবার

  • প্রকাশ বুধবার, ২৭ এপ্রিল, ২০২২, ১০.৪৬ এএম
  • ৪০ বার ভিউ হয়েছে

হিলি প্রতিনিধি: ঈদুল ফিতরের আগে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে দিনাজপুরের হাকিমপুর উপজেলার তিনটি ইউনিয়ন পরিষদের ২৭ টি ওয়ার্ডে ১১ হাজার ১০ জন পরিবার পেল প্রধানমন্ত্রীর ঈদ উপহার (ভিজিএফ) এর চাল। প্রত্যকে পরিবারকে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।
আলীহাট ইউনিয়নে ৪৯৫০ টি পরিবার,খট্টামাধবপাড়া ইউনিয়নে ১২৬০টি পরিবার ও বোয়ালদাড় ইউনিয়নে ৪৮০০টি পরিবারের মাঝে এসব চাল বিতরণ করা হয়।
বুধবার সকাল ১১ টায় উপজেলার ৩নং আলিহাট ইউনিয়ন পরিষদের চত্বরে অসহায় দুস্থ্য পরিবারের মাঝে এসব চাল তুলে দেন আলিহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান। খট্টামাধবপাড়া ইউনিয়নে পরিষদের চত্বরে অসহায় দুস্থ্য পরিবারের মাঝে চাল তুলে দেন ইউপি চেয়ারম্যান কাউছার রহমান ও বোয়ালদাড় ইউনিয়ন পরিষদের চত্বরে অসহায় দুস্থ্যদের মাঝে চাল তুলে দেন ছদরুল।
পরে বেলা ১২ টায় (ভিজিএফ) এর চাল বিতরণ কার্যক্রম পরিদর্শনে আসেন হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নুর- এ আলম।
এসময় তিনি বলেন, পবিত্র ঈদুল ফিতর উপলে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে তিনটি ইউনিয়নে ১১ হাজার ১০ টি অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ১০ কেজি করে চাল সুষ্ঠ ভাবে বিতরণ করা হচ্ছে।

এসময় সেখানে দ্বায়িত্ব প্রাপ্ত অফিসার উপজেলা পল্লী সঞ্চয় উন্নয়ন অফিসার কবিরুল ইসলাম,২নং প্যানেল চেয়ারম্যান এমরান আলী,মহিলা মেম্বার লাভলী আক্তার,ইউপি সদস্য দীপংকর শাহা রিপন,ফিরোজ কবির,সানোয়ার হোসেন লেবুসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam