তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৫:৩৩ পূর্বাহ্ন

হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন পেলে

  • প্রকাশ শনিবার, ২৩ এপ্রিল, ২০২২, ৪.৩৬ এএম
  • ৫২ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ  কোলন টিউমারের নিয়মিত চিকিৎসার অংশ হিসেবে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ‘ফুটবল সম্রাট’ পেলে। অবশেষে তিনদিন হাসপাতালে কাটিয়ে ছাড়া পেয়েছেন ব্রাজিলের হয়ে তিনটি বিশ্বকাপ জেতা পেলে। মঙ্গলবার (১৯ এপ্রিল) সাও পাওলোর আলবার্ট আইনস্টাইন হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি।চিকিৎসকরা জানিয়েছেন, পেলের শারীরিক অবস্থা ভালো ও স্থিতিশীল আছে।শারীরিক কিছু সমস্যা দেখা দেওয়ায় গত সেপ্টেম্বরের শুরুতে নিয়মিত পরীক্ষার অংশ হিসেবে পেলেকে হাসপাতালে নেওয়া হয়েছিল। সেখানেই তার বৃহদন্ত্রে টিউমার ধরা পড়ে এবং অস্ত্রোপচার করা হয়। প্রায় এক মাস হাসপাতালে থাকার পর অক্টোবরের শুরুতে বাড়ি ফেরেন তিনি। এরপর থেকে তার নিয়মিত কেমোথেরাপি চলছে।

গত ১৩ ফেব্রুয়ারি কেমোথেরাপির জন্য হাসপাতালে ভর্তি হন পেলে। এরপর তার মূত্রনালীর সংক্রমণ ধরা পড়ে। চিকিৎসা শেষে গত ২৬ ফেব্রুয়ারি হাসপাতাল থেকে বাড়ি ফেরেন তিনি।ব্রাজিল জাতীয় দল, সান্তোস ও নিউইয়র্ক কসমসে খেলাকালীন খুব কম চোট পাওয়া পেলেকে এই বয়সে এসে বেশ ভুগতে হচ্ছে। বছরের পর বছর ধরে নিতম্বের সমস্যায় ভুগছেন এবং সাহায্য ছাড়া চলাফেরা করতে পারেন না একমাত্র ফুটবলার হিসেবে তিনটি বিশ্বকাপজয়ী এই মহাতারকা।

ব্রাজিলের হয়ে ৯২ ম্যাচে ৭৭ গোল করে এখনও দেশটির ইতিহাসে সর্বোচ্চ গোলদাতা। চারটি বিশ্বকাপে গোল করা মাত্র চারজন খেলোয়াড়ের একজন তিনি।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam