তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৫:৫৬ অপরাহ্ন

২৫ এপ্রিলের মধ্যে বেতন-ভাতা দিতে আদেশ জারি

  • প্রকাশ সোমবার, ১১ এপ্রিল, ২০২২, ৫.৩০ এএম
  • ৭৯ বার ভিউ হয়েছে

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সরকারি, আধা-সরকারি ও স্বায়ত্ত্বশাসিত প্রতিষ্ঠানে কর্মরত নন-গেজেটেড কর্মচারী, সামরিক বাহিনীর নন-কমিশন্ড অফিসার/কর্মচারীদের চলতি মাসের বেতন ২৫ তারিখের মধ্যে দিতে আদেশ জারি করেছে অর্থ মন্ত্রণালয়।  রোববার (১০ এপ্রিল) অর্থ মন্ত্রণালয়ের ট্রেজারি ও ঋণ ব্যবস্থাপনা অনুবিভাগের ট্রেজারি ব্যবস্থাপনা অধিশাখার উপসচিব এএসএম লোকমান স্বাক্ষরিত আদেশ জারি করেছে অর্থ বিভাগ। হিসাব মহানিয়ন্ত্রক, কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স এবং বাংলাদেশ রেলওয়ে অতিরিক্ত মহাপরিচালককে (অর্থ) এই চিঠিটি পাঠিয়েছে অর্থ বিভাগ।

 

আদেশে অর্থ বিভাগ জানিয়েছে, সরকারি বর্ষপঞ্জি-২০২২ অনুযায়ী ৩ মে তারিখে (চাঁদ দেখা সাপেক্ষে) পবিত্র ঈদুল ফিতর উদযাপিত হবে। সরকার এ মর্মে সিদ্ধান্ত গ্রহণ করেছে যে, সরকারি, আধা-সরকারি ও স্বায়ত্ত্বশাসিত প্রতিষ্ঠানে কর্মরত নন-গেজেটেড কর্মচারী ও সামরিক বাহিনীর নন-কমিশন্ড অফিসার/কর্মচারীদের এপ্রিল-২০২২ মাসের বেতন-ভাতাদি এবং অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারীদের চলতি মাসের অবসর ভাতা ২৫ এপ্রিলের মধ্যে প্রদান করা হবে।

আদেশে আরও জানানো হয়, বাংলাদেশ ট্রেজারি রুলস এর অধীনে প্রণীত সাবসিডিয়ারি রুলস (এস.আর) ১১৩(২)-তে প্রদত্ত ক্ষমতাবলে এ আদেশ জারি করা হলো।

 

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam