তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৯:০৩ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
গরিব মানুষের দুঃসময় কেটে যাবে : অর্থমন্ত্রী ইভ্যালি নতুন করে চালুর আবেদন পাপারাজ্জিদের সঙ্গে তর্কে জড়ালেন তাপসী সংকট সাময়িক, মোকাবিলায় ঐক্যবদ্ধ থাকার আহ্বান স্থানীয় সরকার মন্ত্রীর বীর মুক্তিযোদ্ধাদের যথাযোগ্য সম্মান ও সম্মানী শেখ হাসিনার সরকার-ই দিয়েছে  –পরিবেশ মন্ত্রী ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রার্থী প্রধান শিক্ষককে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ উলিপুরে ঔষধ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, আসামী গ্রেফতারের দাবীতে মানববন্ধন মৌলভীবাজারে ভোক্তার অভিযোগের ভিত্তিতে ৩ প্রতিষ্টনকে জরিমানা করোনায় আরও ১ জনের মৃত্যু, শনাক্ত ১৯৮ ৩১ রানে ৫ উইকেট হারিয়ে ধুকছে জিম্বাবুয়ে

অ্যান্ড্রু সাইমন্ডসের মৃত্যুতে শোকাহত ক্রিকেটবিশ্ব

  • প্রকাশ রবিবার, ১৫ মে, ২০২২, ৫.৩২ এএম
  • ৪১ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: অস্ট্রেলিয়ার ক্রিকেট তারকা ও দুইবারের বিশ্বকাপজয়ী অ্যান্ড্রু সাইমন্ডস গাড়ি দুর্ঘটনায় নিহত হয়েছেন। শেন ওয়ার্নের পর আরেক অস্ট্রেলিয়ান গ্রেট ক্রিকেটারের মৃত্যুতে শোকাহত পুরো ক্রিকেট বিশ্ব। সাইমন্ডস নেই- এটি যেন বিশ্বাসই করতে পারছেন না তার এক সময়ের সতীর্থরা। তার আকস্মিক এই মৃত্যুতে বাকরুদ্ধ অ্যাডাম গিলক্রিস্ট, মাইকেল বেভান, জেসন গিলেসপি, ড্যামিয়েল ফ্লেমিংসহ অন্যান্যরা। টুইটারে এ নিয়ে অনেকেই তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন। এ নিয়ে অ্যাডাম গিলক্রিস্ট টুইটে লিখেছেন, এটি (সাইমন্ডসের মৃত্যু) সত্যিই কষ্টকর।

This really hurts. #roy #rip

— Adam Gilchrist (@gilly381) May 14, 2022

টুইটারে জেসন গিলেসপি লিখেছেন, জেগে ওঠার পর ভয়াবহ খবর। পুরোপুরি বিধ্বস্ত। আমরা সবাই তোমাকে মিস করবো বন্ধু।

Horrendous news to wake up to.
Utterly devastated. We are all gonna miss you mate.☹️ #RIPRoy

— Jason Gillespie ???? (@dizzy259) May 14, 2022

মাইকেল বেভানের টুইট: হৃদয়বিদারক। আরেক নায়ককে হারালো অজি ক্রিকেট। হতবাক। ২০০৩ বিশ্বকাপ দলের সদস্য। বিস্ময়কর প্রতিভা।

Heartbreaking. Aussie cricket losing another hero.

Stunned. Co-team members 2003 World Cup. Amazing talent.

RIP SIMMO ????

— Michael Bevan (@mbevan12) May 15, 2022

ড্যামিয়েল ফ্লেমিং লিখেছেন, এটা খুবই বিধ্বংসী। রয় (অ্যান্ড্রু সাইমন্ডস) আমাদের আশেপাশে থাকতে খুব মজা করতো। আমরা তার পরিবারের সঙ্গে আছি।

This is so devastating ????
Roy was So much fun to be around
Our Thoughts are with Symonds family #RIPRoy

— Damien Fleming (@bowlologist) May 14, 2022

এছাড়া সাইমন্ডসের মৃত্যুর ঘটনায় ক্রিকেট অস্ট্রেলিয়ার চেয়ার ল্যাচলান হ্যান্ডারসন শোক জানিয়ে টুইট করেছেন। এক সময় সাইমন্ডসের বিরুদ্ধে যারা খেলেছেন সেই শোয়েব আখতার, ভিভিএস লক্ষ্মণ, মাইকেল ভনও তার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন।

টুইটারে শোয়েব আখতার লিখেছেন, গাড়ি দুর্ঘটনায় অ্যান্ড্রু সাইমন্ডসের মৃত্যু সংবাদ শুনে বিধ্বস্ত। মাঠে ও মাঠের বাইরে আমাদের দারুণ সম্পর্ক ছিল। তার পরিবারের জন্য প্রার্থনা ও সমবেদনা।

ভিভিএস লক্ষ্মণ টুইটে লিখেছেন, এখানে (ভারতে) জেগে ওঠার পর মর্মান্তিক খবর। এবার শান্তিতে বিশ্রাম নাও আমার প্রিয় বন্ধু। খুবই মর্মান্তিক খবর!

মাইকেল ভন তো বিশ্বাসই করতে পারছেন না যে, সাইমন্ডস মারা গেছে। তার টুইট: সিমো… এটি হতে পারে না!

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam