তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৯:৫৮ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মদিনের প্রতিকৃতিতে দুর্গাপুর পৌরসভার শ্রদ্ধাঞ্জলি নতুন দুই সিনেমায় ফজলুর রহমান বাবু আমাজনের সেরা এমপ্লয়ি কমলগঞ্জের মিজান বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনাসভা ও সেলাই মেশিন বিতরণ দুর্গাপুরে বঙ্গমাতার জন্মদিনে ভাইস চেয়ারম্যান সাদ্দাম আকঞ্জি’র দোয়া ও মিলাদ মাহফিল ঢাকার দুই মেয়র পূর্ণমন্ত্রীর মর্যাদা পাচ্ছেন মুরগির খামারে বিজি মারতে বানানো ফাঁদে মারা গেলেন নিজেই দুর্গাপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মদিন পালিত সান্তাহার স্টেশনে চোর চক্রের এক সদস্য গ্রেপ্তার চিলমারীতে সোনালী ব্যাংকের সাথে চুক্তি স্বাক্ষর

আদমদীঘিতে কৃষকের ছিনেয়ে নেয়া ধান ফিরিয়ে দিলেন পুলিশ

  • প্রকাশ বৃহস্পতিবার, ১২ মে, ২০২২, ১.১১ পিএম
  • ৫০ বার ভিউ হয়েছে

 

এএফএম মমতাজুর রহমান আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ
বগুড়ার আদমদীঘির সান্তাহার পৌরশহরের মালশন মাঠে ফরিদুল ইসলাম নামের এক কৃষকের ছিনেয়ে নেয়া ধান ফিরিয়ে দিলেন পুলিশ। বৃহস্পতিবার বিকালে অভিযুক্তদের বাড়ি থেকে ধানগুলো উদ্ধার করে ভুক্তভোগী কৃষকের বাড়িতে পৌঁছে দেয়া হয়েছে। তবে বুধবার দুপুরে ওই কৃষকের স্ত্রী আঙ্গুর বিবি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
পুলিশ ও স্থানিয় সূত্রে জানাযায়, উপজেলার সান্তাহার পৌর শহরের মালশন গ্রামের ফসলি মাঠে পাশর্^বর্তী দোগাছী গ্রামের মৃত অরিপ উদ্দীনের ছেলে ফরিদুল ইসলাম ওয়ারিশ সূত্রে তার বাবার কিছু জমি পান। সে জমির ১২ শতক অংশ তার স্ত্রী আঙ্গুর বিবিকে রেজিষ্ট্রি করে দেন। সেই জমিতে তিনি এবার ইরি-বোরো ধান চাষ করেন। কিন্তু একই গ্রামের জনৈক ৭/৮ জন ব্যাক্তি সংঘবদ্ধভাবে এসে জমিতে কেটে রাখা ধান প্রকাশ্যেই জোড়পূর্বকভাবে ছিনিয়ে নিয়ে যায়। এসময় আঙ্গুর ও তার স্বামী বাধা দিলে তাদের প্রাণ নাশের হুমকি দেয়। ওই দিন দুপুরে কৃষকের স্ত্রী আঙ্গুর বিবি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
আদমদীঘি থানার সহকারি উপ পরিদর্শক (এএসআই) আব্দুল মজিদ জানান, অভিযোগ পেয়ে ধানগুলো উদ্ধার করে ফিরিয়ে দেয়া হয়েছে। শুক্রবার দু’পক্ষকে থানায় ডাকা হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam