তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০২:২১ পূর্বাহ্ন
muktinews24
সদ্য সংবাদ :
ফুলবাড়ীতে ৩৪৪ বোতল ফেনসিডিল সহ দুই মাদক চোরাকারবারি গ্রেফতার কুড়িগ্রামের উলিপুরে রাস্তা সংস্কার না করায়-প্রতিনিয়ত বাড়ছে দুর্ঘটনা  ফুলবাড়ীতে বিদ্যুতস্পৃষ্টে কৃষক নিহত সৈয়দপুরে স্বেচ্ছাসেবক দলের  বর্ণাঢ্য র‌্যালি ও   আলোচনা সভা  এক দরিদ্র পরিবারকে ঘর নির্মাণ করে দিলেন খানসামা উপজেলা চেয়ারম্যান লায়ন চৌধুরী কুড়িগ্রামে নানা আয়োজনে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী পালিত আদমদীঘিতে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উৎসব উদযাপন শ্রীমঙ্গলে মাটি চাপা পড়ে ৪ নারী চা শ্রমিকের মৃত্যু  আদমদীঘিতে ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক বিক্রেতা গ্রেপ্তার  নেত্রকোণায় ট্রাক চাপায় পথচারি নারী নিহত,ট্রাক জব্দ

আদমদীঘিতে ছিনতাইকারী গ্রেপ্তার

  • প্রকাশ বুধবার, ৪ মে, ২০২২, ১.০৪ এএম
  • ৪৮ বার ভিউ হয়েছে

এএফএএম মমতাজুর রহমান
আদমদীঘি বগুড়া প্রতিনিধি :
বগুড়ার আদমদীঘিতে চাঁদ ঈদের রাতে ছিনতাইয়ের সময় পুলিশের হাতে গ্রেপ্তার হলো ছিনতাইকারী বাধন নামের এক যুবক। বাধন উপজেলার ছাতিয়ানগ্রামের আলিমুদ্দীনের ছেলে। এঘটনায় থানায় একটি ছিনতাই মামলা দায়ের হয়েছে।
জানাযায়, জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার বিষ্ণপুর গ্রামের ব্যবসায়ী তবলা বাদক উজ্জল হোসেন গত ২ মে সোমবার সন্ধা সাড়ে ৭ টার সময় আদমদীঘির ছাতিয়ানগ্রামে কাজ শেষে মোটরসাইকেলযোগে বাড়ী ফিরার পথে ছাতিয়ানগ্রাম-তিলকপুর রাস্তার ইসুফপুর জামে মসজিদের নিকট পৌছলে ছিনতাইকারী বাধন সহ ৩/৪ জন যুবক মোটরসাইকেলের পথরোধ করে ব্যবসায়ী উজ্জলকে মারপিটে মোবাইলফোন ও নগদ ২৫০০ টাকা ছিনতাই করে নিয়ে যায়। এঘটনায় থানায় মামলা দায়ের হলে পুলিশ ছিনতাইকারী বাধনকে গ্রেপ্তার ও ছিনতাইকৃত টাকা-মোবাইল ফোন উদ্ধার করেন।
আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন বলেন, ছিনতাইকৃত মালামাল উদ্ধার ও ছিনতাইকারীকে গ্রেপ্তার করে আদালতে প্রেরন করা হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam