তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৪:২৭ পূর্বাহ্ন

আদমদীঘিতে ১মাসে চোর চক্রের আট সদস্য গ্রেফতার

  • প্রকাশ শুক্রবার, ২০ মে, ২০২২, ১১.৩০ এএম
  • ৩৩ বার ভিউ হয়েছে

এএফএম মমতাজুর রহমান আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে সান্তাহার রেলওয়ে থানাধীন এলাকায় পৃথক অভিযানে চোর চক্রের সক্রিয় আট সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।
শুক্রবার (২০ মে) সকালে সান্তাহার রেলওয়ে থানাধীন বগুড়া রেলওয়ে স্টেশনে অভিযান চালিয়ে একজন সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়।
এর আগে গেল বৃহস্পতিবার (১৯ মে) দুপুরে বগুড়া স্টেশন প্লাটফর্ম এলাকায় বিশেষ অভিযানে আরও এক সক্রিয় সদস্যকে গ্রেফতার করে পুলিশ।
গ্রেফতারকৃতরা হলেন- গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার বামন হাজার এলাকার মতিয়ার রহমানের ছেলে রাসেল (২৫) এবং বগুড়া জেলার গাবতলী থানার তেলিহাটা গ্রামের জয়নাল মণ্ডলের ছেলে শুভ ইসলাম নয়ন (২৫)।
এ বিষয়ে সান্তাহার রেলওয়ে থানার ওসি সাকিউল আযম বলেন, গত ১৯ মে দুপুর ৩টার দিকে সান্তাহার থেকে দিনাজপুরগামী দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেনের যাত্রীর হাতে থাকা একটি মোবাইল ফোন চুরি করে পালানোর সময় বগুড়া স্টেশন থেকে শুভ ইসলামকে গ্রেফতার করা হয়। এরপর গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (২০মে) পৃথক একটি অভিযানে চোর চক্রের সক্রিয় আরেক সদস্য রাসেলকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় চুরিসহ একাধিক মামলা রয়েছে।
তিনি আরও বলেন, গত মে মাসে সান্তাহার রেলওয়ে থানাধীন এলাকায় অভিযান চালিয়ে চোর চক্রের সক্রিয় আট সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam