তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:৩৮ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মদিনের প্রতিকৃতিতে দুর্গাপুর পৌরসভার শ্রদ্ধাঞ্জলি নতুন দুই সিনেমায় ফজলুর রহমান বাবু আমাজনের সেরা এমপ্লয়ি কমলগঞ্জের মিজান বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনাসভা ও সেলাই মেশিন বিতরণ দুর্গাপুরে বঙ্গমাতার জন্মদিনে ভাইস চেয়ারম্যান সাদ্দাম আকঞ্জি’র দোয়া ও মিলাদ মাহফিল ঢাকার দুই মেয়র পূর্ণমন্ত্রীর মর্যাদা পাচ্ছেন মুরগির খামারে বিজি মারতে বানানো ফাঁদে মারা গেলেন নিজেই দুর্গাপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মদিন পালিত সান্তাহার স্টেশনে চোর চক্রের এক সদস্য গ্রেপ্তার চিলমারীতে সোনালী ব্যাংকের সাথে চুক্তি স্বাক্ষর

ইন্দোনেশিয়াকে হারিয়েছে বাংলাদেশ হকি দল

  • প্রকাশ শনিবার, ৭ মে, ২০২২, ১.০৩ পিএম
  • ৪৮ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ ব্যাংককে চলমান এশিয়ান গেমস হকির বাছাই পর্বের প্রথম ম্যাচে ইন্দোনেশিয়াকে ৩-১ ব্যবধানে হারিয়েছে বাংলাদেশ। দুর্দান্দ পারফরমেন্সে ম্যাচ সেরা হয়েছেন বাংলাদেশের অধিনায়ক রেজাউল করিম বাবু।

ম্যাচের দশম মিনিটে সরোয়ার হোসেন ফিল্ড গোল করে এগিয়ে দেন দলকে। দ্বিতীয় কোয়ার্টারের ৮ মিনিটে ফিল্ড গোল করে ব্যবধান দ্বিগুণ করেন মিমো।

তৃতীয় কোয়ার্টারের ৯ মিনিটে ইন্দোনেশিয়া গোল করে ব্যবধান ২-১ করে। তবে ১০ মিনিটে আরেকটি গোল তুলে নেয় বাংলাদেশ। ফিল্ড গোলে দলের সহজ জয় নিশ্চিত করেন রাব্বি।

আগামী ১০ মে শ্রীলঙ্কার বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচে অংশ নিবে বাংলাদেশ। ১২ মে সিঙ্গাপুরের বিপক্ষে পুলের শেষ ম্যাচ খেলবে লাল-সবুজের প্রতিনিধিরা।

এশিয়ার সবোর্চ্চ ক্রীড়া ইভেন্টে মূল পর্বে জায়গা পেতে দুই গ্রুপে ভাগ হয়ে অংশ নিচ্ছে নয়টি দল। ১৪ মে সেমিফাইনাল খেলবে ‘এ’ এবং ‘বি’ গ্রুপের চ্যাম্পিয়ন ও রানার্সআপ দল। পরের দিন ফাইনাল।

থাইল্যান্ডের বাছাই থেকে শীর্ষ চারটি দল সেপ্টেম্বরে চীনের হাংজুতে অনুষ্ঠিত হতে যাওয়া এশিয়ান গেমসে খেলার যোগ্যতা অর্জন করবে। যদিও শুক্রবার অনির্দিষ্টকালের জন্য এশিয়ান গেমস স্থগিত ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam