তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৪:০৯ পূর্বাহ্ন

এবার হিন্দি গানে ইমরান

  • প্রকাশ রবিবার, ২২ মে, ২০২২, ৫.৫১ এএম
  • ২৮ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সময়টা খুব ভালোই যাচ্ছে এই প্রজন্মের জনপ্রিয় সংগতীশিল্পী ইমরান মাহমুদুলের। সংগীতশিল্পীর সঙ্গে সংগীত পরিচালকও তিনি। অডিও, মিউজিক ভিডিও থেকে সিনেমার গান, সবখানেই তার স্পষ্ট দাপট। বর্তমানে ইউরোপে থাকা অবস্থাই এলো এক বড় সুখবর। এবার নাকি মৌলিক হিন্দি গান গায়ছেন বাংলাদেশের এ সংগীতশিল্পী। এর আগে ভারতের পশ্চিমবঙ্গেও তার পদচারণ পড়েছে। গান করেছেন সেখানেও। আবার কিছুদিন আগে প্রথম ইন্ডিয়ান আইডল অভিজিৎ সাওয়ান্তের সঙ্গে কোলাবোরেশন করেছেন তিনি। তবে এবার নতুন রুপে, ভারতের মুম্বাই এর প্রতিষ্ঠান অ্যালিগ্যান্ট আই মিউজিক প্রকাশ করছে তার প্রথম হিন্দি গান। আগামী ২৭ মে প্রকাশ হতে যাচ্ছে ‘ম্যানু দাস্তু’ শিরোনামের সেই গান।

গানটি সুর ও সংগীত করেছেন রাহুল অঞ্জন ও লিখেছেন রজত। ইতোমধ্যে গানটির ব্যয়বহুল ভিডিও নির্মাণ হয়েছে। যেখানে মডেল হয়েছেন নন্দিনী শর্মা ও অনুজ সাইনি। নির্মাণ করেছেন আমান নটিয়াল। গানটি নিয়ে ইমরান বলেন, ‘আসলে পৃথিবীটা তো এখন একেবারে উন্মুক্ত। বিশ্বজুড়ে কাজের সুযোগ রয়েছে। সেই সুবাদেই মুম্বাইয়ের এই প্রস্তাবটি পাই। মাস ছয়েক আগে গানটির রেকর্ডিং করেছি। তখনই ভিডিওর কাজে মুম্বাই যাওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে যাওয়া হয়নি। এ জন্য আমাকে ছাড়াই শুটিং হয়েছে।’তবে ইমরান ভক্তদের হতাশ হওয়ার সুযোগ নেই। গায়ক জানালেন, সামনে আরও কয়েকটি গান আসবে এই প্রতিষ্ঠান থেকে। তখন তিনি নিজেই মডেল হবেন ভিডিওতে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam