তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৭:০২ অপরাহ্ন

 কবিরহাটে সরকারি চাউল বিক্রি করার সময়  চালসহ আটক- ১

  • প্রকাশ রবিবার, ২২ মে, ২০২২, ২.০১ পিএম
  • ৩২ বার ভিউ হয়েছে
নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালী কবিরহাট উপজেলায় সরকারের খাদ্য বান্ধব কর্মসূচির (হতদরিদ্রদের) জন্য বরাদ্ধাকৃত ১০টাকা দামের ১৫০ কেজি চালসহ এক ব্যক্তিকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় লোকজন।
আটককৃত মো.সাহাব উদ্দিন (২৪)  উপজেলার ছবিরপাইক গ্রামের আবুল কালামের বাড়ির আবুল কালামের ছেলে। সে পেশায় একজন স্বর্ণকার।

রোববার (২২ মে) দুপুর ৩টার দিকে এ ঘটনায় উপজেলা খাদ্য কর্মকর্তা মোহাম্মদ ছালেহ উদ্দিন বাদি হয়ে কবিরহাট থানায় মামলা দায়ের করেন।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সকাল সাড়ে ৮টার দিকে কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নের আব্দুল্যাহ মিয়ার হাট মাছ বাজারের সততা স্বর্ণ শিল্পালয়ের ভিতরে তিনটি সরকারি চালের বস্তা নিয়ে রাখেন সাহাব উদ্দিন নামে এক যুবক। বিষয়টি টের করতে পেরে ঘটনাস্থল থেকে স্থানীয়রা মো.সাহাব উদ্দিনকে চাউলসহ আটক করে পুলিশে সোপর্দ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৩টি সরকারি বস্তায় ১৫০ কেজি চালসহ সাহাব উদ্দিনকে থানায় নিয়ে আসে। এরপর দুপুর ৩টার দিকে আটককৃত সাহাব উদ্দিনের বিরুদ্ধে মামলা দায়ের করে উপজেলা খাদ্য কর্মকর্তা।

উপজেলা খাদ্য কর্মকর্তা মোহাম্মদ ছালেহ উদ্দিন বলেন, সরকারি চাল খোলা বাজারে বিক্রি নিষিদ্ধ। আটককৃত সাহাব উদ্দিন চাল গুলো কিভাবে ক্রয় করেছে তা খতিয়ে দেখা হচ্ছে। প্রাথমিক ভাবে সরকারি চাল তার দোকানে মজুদ রাখার অপরাধে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় মামলা হয়েছে।  ওই মামলায় আসামিকে বিচারিক আদাালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam