তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ২৭ মে ২০২২, ১০:২১ অপরাহ্ন

কুলাউড়ায় ঘরে সিঁদ কেটে শিশু সন্তান চুরি

  • প্রকাশ বুধবার, ১১ মে, ২০২২, ১.৩৬ পিএম
  • ২৬ বার ভিউ হয়েছে

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজার জেলার জেলার কুলাউড়ার রাতগাঁও ইউনিয়নে ঘরে সিঁদ কেটে এক শিশুকে চোরি করার খবর পাওয়া গেছে।
বুধবার ভোর রাতে কুলাউড়া উপজেলার রাতগাউ ইউনিয়নের কওলা গ্রামে। এ ঘটনা ঘটে।
চুরি হওয়া শিশুর নাম হাবিবুর রহমান মাহিন । তার বয়স ৩ বছর ৪ মাস। মাহিনের নানা (মায়ের চাচা) কাদির  মিয়া জানান, তার ভাতিজি লিজা বেগমকে বিয়ে দেন একই উপজেলার টিলাগাও গ্রামের প্রবাসী মর্তুজ আলীর সাথে। বিয়ের পর তাদের এক সন্তান জন্ম হয়। বর্তমানে লিজা ছেলেকে নিয়ে কওলা গ্রামে তার বাবার ঘরে বসবাস করে আসছেন। বুধবার ভোরে সিঁদ কেটে তাদের ঘরে প্রবেশ করে ঘুমন্ত অবস্থায় তার নাতি শিশু মাহিনকে চুরি করে নিয়ে যায় অজ্ঞাত চুর চক্র। কিছুক্ষন পর লিজা বিছানায় তার ছেলেকে না পেয়ে উঠে দেখে দরজা খোলা এবং ঘরের এক পাশে সিঁদ খুড়া। লিজার চিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে এসে তার পুত্র ও চোর চক্রকে খোঁজাখুজি করে না পেয়ে বিষয়টি কুলাউড়া থানা প্রশাসনকে জানান। ভোর রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

লিজা বেগম জানান, তার পাশ থেকে যখন তার ছেলেকে নিয়ে যায় তিনি তখন তন্ডা”ছন্ন ছিলেন। যখন নিয়ে ঘর থেকে বের হয়ে যায় তখনই তার ঘুম ভাঙ্গে। সাথে সাথে তিনি চিৎকার দেন। লোকজন দ্রæত ঘর থেকে বের হয়ে চোর ধরতে যান। কিন্তু ততক্ষনে চোর তার ছেলেকে নিয়ে পালিয়ে যায়।
এ ব্যাপারে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায় জানান, চুরি হওয়া শিশুর পিতা মধ্যপ্রাচ্যে থাকেন। শিশুর মা তাকে নিয়ে বাবার বাড়ি থাকতেন। খবর পাওয়ার পর পরই তারা ঘটনা¯’লে যান। এ ঘটনায় রাত থেকেই শিশুটিকে উদ্ধার করতে তাদের পুরো টিম কাজ করছে। ইতিমধ্যে এ বিষয়ে তারা বেশ তথ্য সংগ্রহ করতে পেরেছেন। তিনি আশা প্রকাশ করেন প্রাপ্ত তথ্যমতে তারা দ্রæতই শিশুটিকে উদ্ধার করতে পারবেন। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলমান রয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam