তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০২:১৪ পূর্বাহ্ন
muktinews24
সদ্য সংবাদ :
ফুলবাড়ীতে ৩৪৪ বোতল ফেনসিডিল সহ দুই মাদক চোরাকারবারি গ্রেফতার কুড়িগ্রামের উলিপুরে রাস্তা সংস্কার না করায়-প্রতিনিয়ত বাড়ছে দুর্ঘটনা  ফুলবাড়ীতে বিদ্যুতস্পৃষ্টে কৃষক নিহত সৈয়দপুরে স্বেচ্ছাসেবক দলের  বর্ণাঢ্য র‌্যালি ও   আলোচনা সভা  এক দরিদ্র পরিবারকে ঘর নির্মাণ করে দিলেন খানসামা উপজেলা চেয়ারম্যান লায়ন চৌধুরী কুড়িগ্রামে নানা আয়োজনে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী পালিত আদমদীঘিতে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উৎসব উদযাপন শ্রীমঙ্গলে মাটি চাপা পড়ে ৪ নারী চা শ্রমিকের মৃত্যু  আদমদীঘিতে ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক বিক্রেতা গ্রেপ্তার  নেত্রকোণায় ট্রাক চাপায় পথচারি নারী নিহত,ট্রাক জব্দ

কুয়াকাটায় ভেসে এসে ছটফট করতে করতে  মারা গেলো একটি মা ডলফিন

  • প্রকাশ রবিবার, ২২ মে, ২০২২, ১২.১৯ পিএম
  • ২৮ বার ভিউ হয়েছে

কলাপাড়া প্রতিনিধি: কুয়াকাটা সমুদ্র সৈকতে ভেসে এসেছে জালে পেঁচানো অবস্থায় একটি ইরাবতী মা ডলফিন। রোববার সকালের জোয়ারে সাড়ে সাত ফুট লম্বা ডলফিনটি কুয়াকাটার লেম্বুরচরের তিন নদীর মোহনায় প্রথমে ডলফিনটি ভেসে আসে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ডলফিনটি জালে পেঁচানো ছিলো এবং সামনের পাখা কাটা ছিলো। ডলফিনটি তীরে এসে যন্ত্রনায় ছটফট বরতে ছিলো। ধারনা করা হচ্ছে ডলফিনটির পেটে বাচ্চা  ছিলো। পরে জীবিত ডলফিনটি উদ্ধার করে সাগরে ছেড়ে দেয়া হয়। কিন্তু কিছুক্ষণ পর মৃত অবস্থায় ডলফিনটি আবার তীরে ভেসে আসে।

ইকোফিসের প্রানী গবেষক সাগরিকা স্মৃতি বলেন, অবরোধের কারনে উপকূলে ফেরা জেলেদের জালে হয়তো ডলফিনটি আটকা পড়েছিলো। কিন্তু ধারালো অস্ত্র দিয়ে তার সামনের পাখা কেটে দিয়ে জালে পেঁচানো  অবস্থায় সাগরে ছেড়ে দেয়ায় এটি মারা যেতে পারে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam