তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:৩৭ পূর্বাহ্ন

খানসামা উপজেলা চেয়ারম্যান পদে উপ নির্বাচনে মনোনয়ন জমা দিলেন ৪ প্রার্থী

  • প্রকাশ মঙ্গলবার, ১৭ মে, ২০২২, ১০.৫৩ এএম
  • ৪৪ বার ভিউ হয়েছে

এস.এম.রকি, খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামা উপজেলা চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে মনোনয়ন ফরম জমা দিলেন ৪ প্রার্থী।

তাঁরা হলেন বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, স্বতন্ত্র প্রার্থী দুই বারের সাবেক উপজেলা চেয়ারম্যান সহিদুজ্জামান শাহ, জেলা পরিষদের সাবেক সদস্য শরিফুল আলম প্রধান, গোয়ালডিহি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শাহ মোহাম্মদ আব্বাস আরেফিন।

সোমবার (১৭মে) বিকেল ৫টা পর্যন্ত উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে উৎসবমুখর পরিবেশে দলীয় নেতাকর্মী, সমর্থক ও শুভাকাঙ্খীদের সাথে নিয়ে জেলা নির্বাচন অফিসার ও এ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা শাহিনুর প্রামাণিকের কাছে ফরম জমা দেন এই ৪ প্রার্থী।

জানা যায়, প্রয়াত উপজেলা চেয়ারম্যান আবু হাতেম এর মৃত্যুজনিত কারণে শূন্য হওয়া খানসামা উপজেলা চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের মনোনয়ন পত্র বাছাইয়ের তারিখ ১৯ মে, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৬ মে ও প্রতীক বরাদ্দ ২৭ মে ও ভোট গ্রহণ ১৫ জুন।
উপজেলার ৬টি ইউনিয়নের ৫২টি কেন্দ্রে
এক লক্ষ ৩৫ হাজার ৮১ ভোটার ব্যালটের মাধ্যমে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এরমধ্যে পুরুষ ভোটার
৬৮৫৬০ জন ও নারী ভোটার ৬৬৫২১ জন।

উপজেলা নির্বাচন অফিসার জিকরুল হক বলেন, আনন্দ ও উৎসবমুখর পরিবেশে মনোনয়ন পত্র জমাদান কার্যক্রম সম্পন্ন হয়েছে। তিনি আরো বলেন, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ ভাবে ভোট সম্পন্ন করতে সকলের সহযোগিতা প্রয়োজন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam