তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১২:১১ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :

গাজীপুর আ.লীগের সভাপতি মোজাম্মেল, সম্পাদক ইকবাল

  • প্রকাশ শনিবার, ২১ মে, ২০২২, ৩.৪৬ পিএম
  • ৩৬ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ১৯ বছর পর অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এবারও গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। দ্বিতীয়বারের মতো জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সংসদ সদস্য মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ।

 

১০ জন প্রতিদ্বন্দ্বী প্রার্থী থাকলেও নিরলসভাবে কাজ করে দলকে সুসংগঠিত করা, উঠান বৈঠকের মাধ্যমে সরকারের উন্নয়নমূলক সব কার্যক্রম সাধারণ মানুষের কাছে তুলে ধরা ও পুরো রাজনৈতিক দিক বিবেচনা করে ইকবাল হোসেন সবুজকে দলীয় সিদ্ধান্ত অনুযায়ী পুনরায় সাধারণ সম্পাদক করা হয়েছে।

 

বৃহস্পতিবার (১৯ মে) বিকেলে জেলা শহরের রাজবাড়ি মাঠে অনুষ্ঠিত দ্বিতীয় অধিবেশনে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক।

 

এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে  প্রথম অধিবেশন শুরু হয়। জেলা আওয়ামী লীগের সভাপতি আ ক ম মোজাম্মেল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজের সঞ্চালনায় অনুষ্ঠানে ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্য দেন দলের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

 

বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সংসদ সদস্য মির্জা আজম, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, সংসদ সদস্য সিমিন হোসেন রিমি, মেহের আফরোজ চুমকি, সংরক্ষিত নারী সংসদ সদস্য শামসুন নাহার ভূঁইয়া, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লা খান প্রমুখ।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam