তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:১২ অপরাহ্ন

ঘোড়াঘাটে চোরাই মালামালসহ দুই চোর গ্রেফতার

  • প্রকাশ সোমবার, ২৩ মে, ২০২২, ৭.৩০ এএম
  • ১০৮ বার ভিউ হয়েছে
মনোয়ার বাবু,ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে একাধিক ব্যক্তির চুরি যাওয়া মালামাল সহ ২ চোর কে আটক করেছে পুলিশ ও স্থানীয় জনতা।
রবিবার বিকালে স্থানীয় জনতা তাদের আটক করে পুলিশের হাতে সোপার্দ করে।আটককৃত চোররা হল,উপজেলার রামেশ্বর পুর- দক্ষিণ পাড়ার নুরুজ্জামান সরকারের ছেলে মোঃ ওয়াসিম সরকার (২৪) অপর একজন কশিগাড়ি সোনারপাড়ার মোঃ দিলজার মণ্ডলের ছেলে মোঃ তারাজুল ইসলাম (২৫)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়,গত শনিবার ভোরে জৈনিক আইনুল হকের বাড়ির উঠান থেকে ধান মাড়াই এর মেশিনে থাকা বার ভোল্টের ব্যাটারি হারিয়ে যায়।বিষয়টি জানাজানি হয়েগেলে পরিবারের অন্যান্য লোকজন ও স্থানীয়রা খোঁজাখুঁজি সহ  আশ-পাশ ভাংড়ি ব্যবসায়ীদের অবহিত করে।পরদিন রবিবার দুপুরে রাণীগঞ্জ গরুহাটি পাঁচ মাথা মোড়ের এক ভাংড়ি ব্যবসায়ী জানায়,দিলজারের ছেলে তারাজুল একটি ব্যাটারি বিক্রি করতে এসেছিল। অনেক খোঁজাখুঁজির এক পর্যায়ে তারাজুলকে তার সঙ্গীয় ওয়াসিমসহ পাওয়ার পর জিজ্ঞাসা করলে, প্রথমে অস্বীকার করলেও পরে স্বীকার করে যে তারা দুজনে মিলে তার বাড়ি থেকে ব্যাটারি চুরি করেছে এবং তা তারাজুলের বাড়িতে আছে।ইতি মধ্যে রাস্তায় চলতি লোকজনসহ আরও ভুক্তভোগী জড়ো হয় এবং থানা পুলিশ কে খবর দেয়।পরে তাদের বাড়ি তল্লাশি করে ব্যাটারি ছাড়াও অন্যান্য লোকের চুরি যাওয়া গ্যাস সিলিন্ডার, সাব-মার্সিবল পাম্প,পট ছাড়া রাইচ কুকার,কাটিং প্লাস,লোহার পাত দুটি, স্লাই রেঞ্জ,ডাল রেঞ্জ,রড,হাতুড়ি,লোহার সাবল,গ্যাসের চুলা,কুড়াল,কোদাল,ভ্যান চার্জ দেওয়া চার্জার,৫টি লাইটসহ মিটার,স্ক্রু ড্রাইভার,ভ্যানের বডি ২টি,একটি অটো ভ্যান উদ্ধার করে থানা পুলিশ।উদ্ধারকৃত চোরাই মালামালের মূল্য আনুমানিক ১ লক্ষ ৭৪ হাজার টাকা যা তারা দুজনে মিলে বিভিন্ন সময় বিভিন্ন বাড়ি থেকে চুরি করে বলে স্বীকার করে।
ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) আবু হাসান কবির জানান,চুরি যাওয়া বিভিন্ন মালামাল সহ দুই জনকে আটক করা হয়েছে।পরে ভূক্তভোগী এক ব্যক্তি বাদী হয়ে একটি এজাহার দায়ের করেছেন।আসামিদের আজ সোমবার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam