তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২৮ মে ২০২২, ০৫:২৭ অপরাহ্ন

ঘোড়াঘাটে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার কবলে যাত্রীবাহী বাস

  • প্রকাশ শনিবার, ৭ মে, ২০২২, ৩.০৩ এএম
  • ১৪১ বার ভিউ হয়েছে
মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধিঃ
দিনাজপুরের ঘোড়াঘাট আঞ্চলিক মহাসড়কে ঢাকা গামী মায়ের দোয়া ক্লাসিক যাত্রী বাহি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে জমিতে পড়ে যায়।শনিবার (৭মে) দিবাগত রাত ১:০০ টায় পৌর সভার ১ নং ওয়ার্ডের মাজার এলাকায় এঘটনা ঘটে।পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে উদ্ধার তৎপরতা শুরু করে।
পুলিশ ও বাসযাত্রীরা জানায়,নীলফামারী,কিশোরগঞ্জ, পারের হাট থেকে শুক্রবার সন্ধ্যা ৭:৫০ মিনিটে ছেড়ে আসা ঢাকা মেট্রো-ব ১৫-৫৬১০ ঢাকাগামী মায়ের দোয়া ক্লাসিক পরিবহনের বাস টি ৪৫ থেকে ৫০ জন যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দিলে,গাইবান্ধা পলাশবাড়ীতে যানজট হওয়া কারণে ঘোড়াঘাট হয়ে যাওয়ার পথে মাজার পাড়া নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে সোজা ৩/৪ ফিট নীচে রাস্তার পাশে ধানের জমিতে ঢুকে যায়।এসময় বাসে থাকা যাত্রীরা হতাহত না হলেও অল্পের জন্য প্রাণে রক্ষা পায়।
রাকিব নামের এক যাত্রী ছাড়াও একাধিক যাত্রী জানান,বাস ড্রাইভার এসময় বেপরোয়াভাবে গাড়ি চালাচ্ছিলেন। বারবার হেলপার সুপারভাইজার এমনকি ড্রাইভার কে বেপরোয়া ভাবে গাড়ি না চালানোর জন্য নিষেধ করা হয়। তারপরও ড্রাইভার ওভার স্পিডে বাসটি চালাচ্ছিলেন।যার ফলে এই দূর্ঘটনা ঘটে।
ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকতা(ওসি) আবু হাসান কবির জানান, খবর পাওয়া সাথে সাথে রাত্রি কালিন ফোর্স নিয়ে ঘটনা স্থলে উপস্থিত হয়ে যাত্রীদের উদ্ধার করি ও তাদের সার্বিক খোঁজখবর নেই। যাত্রীর কেউ হতাহত হয়নি।এসময় দূর্ঘটনা কবলিত বাসটির ড্রাইভার, সুপারভাইজার এবং হেলপার বাসটি রেখে পালিয়ে যায়।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam