তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৫:১০ পূর্বাহ্ন

চকরিয়ায় ইয়াবাসহ যুবক গ্রেপ্তার

  • প্রকাশ শনিবার, ২৮ মে, ২০২২, ৬.৩৬ এএম
  • ২৭ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  কক্সবাজারের চকরিয়ায় পুলিশ অভিযান চালিয়ে মো. মাহফুজুর রহমান প্রকাশ মনু (৩৭) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে। এ সময় তার কাছ থেকে ৯’শ ৫০ পিস ইয়াবা বড়িও উদ্ধার করে। গতকাল শুক্রবার (২৭ মে) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার বদরখালী ইউনিয়নের বদরখালী টোল প্লাজা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। গ্রেপ্তারকৃত মো. মাহফুজুর রহমান প্রকাশ মনু কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের মৃত এবাদুল্লাহ ছেলে। চকরিয়া থানা সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে মাহফুজুর রহমান প্রকাশ মনু ইয়াবা বিক্রির উদ্যোশে বদরখালী টোল প্লাজায় অবস্থান করছে বলে ওসি চন্দন কুমার চক্রবর্তীর কাছে সংবাদ আসে। এই গোপন সংবাদ পাওয়ার সাথে সাথে ওসি চন্দন কুমার চক্রবর্তীর নেতৃত্বে থানার এসআই এ.কে এম মোশারফ হোসেনসহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে মনুকে গ্রেপ্তার করে। পরে তার দেহ তল্লাশি করলে ৯’শ ৫০ পিস ইয়াবা বড়ি পাওয়া যায়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দ্রন কুমার চক্রবর্তী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মনুকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ইয়াবা বড়িও উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam