তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২৮ মে ২০২২, ০৫:১০ অপরাহ্ন

জুয়ায় হেরে যাওয়া টাকা উদ্ধার করতে হত্যাকরা হয় বৃদ্ধ শহিদুলকে।

  • প্রকাশ রবিবার, ৮ মে, ২০২২, ৬.৪৯ এএম
  • ১৫৪ বার ভিউ হয়েছে

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের আলোচিত চাতাল শ্রমিক শহিদুল ইসলাম (৬০) এর হত্যার রহষ্য উদ্ঘাটন করেছে পুলিশ।
জুয়ায় হেরে যাওয়া টাকা উদ্ধার করতেই বৃদ্ধ শহিদুলকে হত্যাকরে করে চার জুয়াড়ী। এদের মধ্যে হত্যাকান্ডে অংশ নেয়া তিন জুয়াড়ীসহ চারকে আটক করেছে পুলিশ।
পুলিশ জানায় ঘটনার পর থেকে তারা গাঁ ঢাকা দেয়, ঈদের দিন রাতে বাড়ীতে আসলে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন উপজেলার শিবনগর ইউপির দাদপুর মালিপাড়া গ্রামের কালাচাঁদ এর ছেলে আমিনুল ইসলাম টেম্পু(২৪) পশ্চিম গৌরীপাড়া জোলাপাড়া গ্রামের আব্দুস সামাদের ছেলে জিবন (১৯) একই গ্রামের সরোয়ার্দ্দির ছেলে আশিক (১৮) ও দাদপুর মালিপাড়া গ্রামের আলিম উদ্দিনের ছেলে সোহেল (২১)।
মামলার তদন্তকারী কর্মকর্তা ফুলবাড়ী থানার উপ-পুলিশ পরিদর্শক রওশন আলী বলেন আটক তিন জুয়াড়ীর মধ্যে একজন হত্যাকান্ডে জড়িত থাকার কথা আদালতে স্বীকার করেছে। তার দেয়া স্বীকার উক্তি অনুযায়ী অন্য জুয়াড়ীদের আটক করা হয।
মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক রওশন আলী বলেন ধৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, ঘটনার দিন ১৭ এপ্রিল দিবাগত রাতে দক্ষিন বাসুদেবপুর একটি নির্জন ইউ বাগানে নিহত শহিদুলসহ কয়েকজন জুয়া খেলছিল, জুয়ায় ধৃত আসামীগণ সকলে মিলে সাড়ে ১০ হাজার টাকা হেরে যায়, আর সেই টাকা জিতে নেয় শহিদুল ইসলাম। এরপর শহিদুল জুযায় জিতে নেয়া টাকা নিয়ে বাড়ীতে চলে আসতে চাইলে অন্য জুয়াড়ীদের সাথে বাক-বিতন্ডা ও ধস্তা-ধস্তি শুরু হয়, এসময় এক জুয়াড়ী শহিদুলের গলা ছুরি দিয়ে কেটে দেয়, অবস্থা বেগতিক দেখে শহিদুল ইসলামকে আফতাব আলীর মীল চাতালের একটি পরিত্যাক্ত ঘরের বারান্দায় গলায় ফাঁশ দিয়ে ঝুলিয়ে রেখে, শহিদুলের নিকট থাকা জুয়ার টাকা নিয়ে তারা পালিয়ে যায়।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam