তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৪:২৯ পূর্বাহ্ন
muktinews24
সদ্য সংবাদ :
ব্যবসা-বাণিজ্য এবং আর্থিক শৃঙ্খলার জন্য অডিট রিপোর্ট সঠিক হওয়া প্রয়োজন                                                                           — বাণিজ্যমন্ত্রী ঘাতকচক্র বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি ৪০ দিনেই ৪০ কোটি টাকার বেশি খাজনা আদায় লালমনিরহাটে সাংবাদিকদের উপরে হামলার ঘটনায় প্রাধান আসামি গ্রেপ্তার  আটোয়ারীতে বিদ্যুৎ স্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত্যূ পিরোজপুরে র‌্যাবের অভিযানে এক যুবকে গ্রেপ্তার মৌলভীবাজারে ডিমের দোকানে ভোক্তার অভিযান, ৩টিতে জরিমানা দুর্গাপুরে সোমেশ্বরী নদী থেকে অজ্ঞাত যুবতীর লাশ উদ্ধার খানসামা উপজেলায় প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আগামী মাসে সমন্বয় করা হবে তেলের দাম, থাকবে না লোডশেডিং

জেলখানায় থেকেও আদমদীঘিতে পিতা হত্যার আসামী ছেলে!

  • প্রকাশ মঙ্গলবার, ১৭ মে, ২০২২, ১০.৪১ এএম
  • ২৫ বার ভিউ হয়েছে

এএফএম মমতাজুর রহমান আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ বগুড়ার আদমদীঘিতে পিতাকে মারপিটে হত্যা করা হয়েছে মর্মে আসামী হয়েছেন ছেলে আলাউদ্দীন খাঁ। অথচ সে অন্য একটি মারপিট মামলায় বর্তমানে জেল হাজুতে বন্দি আছে। ঘটনাটি ঘটেছে উপজেলার কুন্দগ্রাম ইউনিয়নের বশিকোড়া গ্রামে। এদিকে জেলখানায় বন্দি থাকা অবস্থায় হত্যা মামলার আসামী কি করে হয় তা নিয়ে এলাকায় চলছে নানা গুঞ্জন।
নিহত আজিম উদ্দীনের পরিবারিক সুত্রে জানা যায়, আজিম উদ্দীন দীর্ঘদিন প্যারালাইসিস রোগে ভুগছিলেন। তার ছোট স্ত্রী আমেনা বেগম, ছেলে আলম খাঁ ও আলাউদ্দীন খাঁ সহ পরিবারের সবাই একই বাড়ীতে বসবাস করে আসছিল।
গত ২০২১ সালের অক্টোবর মাসের ১৮ তারিখে একটি মারপিট মামলায় পুলিশ আলাউদ্দীনকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরন করেন। আলাউদ্দীন জেলখানায় থাকা অবস্থায় একই সালে ১৬ নভেম্বর সকাল ১০ ঘটিকার সময় মাথা ঘুড়ে ঘরের ভিতরে পড়ে গুরুত্বর আহত হয় আলাউদ্দীনের পিতা বৃদ্ধ আজিম উদ্দীন। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে আদমদীঘি উপজেলা হাসপাতালে ভর্তি করায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ১৮ নভেম্বর নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করায়। এরপর গত ২০ নভেম্বর বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল হাসপাতালে ভর্তি করানো হয় বৃদ্ধ আজিম উদ্দীনকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২ ডিসেম্বর সকালে সে মারা যায়। এ ঘটনায় বৃদ্ধ আজিম উদ্দীনের বড় স্ত্রীর ছেলে দেলোয়ার হোসেন বাদী হয়ে আদমদীঘি থানায় তার সৎ ভাই এর শ্বাশুড়ী তারা বিবি (৪৮), সৎ ভাই আলম খাঁ এর স্ত্রী মুনিরা বিবি (৩১) সৎ ভাই কালাম খাঁ এর স্ত্রী শাহনারা বিবি (৪২) ও জেলখানায় বন্দি আসামী আরেক সৎ ভাই আলাউদ্দীন খাঁ এর বিরুদ্ধে মামলা দায়ের করেন।
মামলায় সূত্রে জানা গেছে, বাদী দেলোয়ার খাঁ এর সাথে তার সৎ ভাইদের বসতবাড়ীর জায়গা জমি নিয়ে দির্ঘি দিন বিরোধ চলে আসছিল। এর জের ধরে গত ২০২১ সালের ১৬ নভেম্বর আলম খাঁ ও আলাউদ্দীন খা এর বসতবাড়ীতে পিতা আজিম উদ্দীনকে হত্যার উদ্যেশে মারপিটে গুরুত্বর জখম করে। ২০ নভেম্বর বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে ভর্তি করানো হলে চিকিৎসাধীন অবস্থায় ২ ডিসেম্বর সকালে সে মারা যায়।
গত মঙ্গলবার (১৭মে) বিকেলে এই মামলার প্রধান আসামী তারা বিবি এই প্রতিবেদককে বলেন, আমার মেয়ের শ্বশুড় আজিম উদ্দীনের অসুস্থতার খবর পেয়ে ঘটনার দিন দেখতে এসে হত্যা মামলার আসামী হই। মামলাটি সিআইডি পুলিশ দ্বারা সঠিক ভাবে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহন করতে উদ্ধর্তৃন কর্তৃপক্ষের কাছে জোড় দাবী জানাচ্ছি।
এ বিষয়ে আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীনের সাথে কথা বললে তিনি বলেন, মামলাটি এখন আদালতে বিচারাধীন। ময়নাতদন্ত রিপোর্টে হত্যা করা হয়েছে মর্মে উল্লেখ আছে এবং এই মামলায় আলাউদ্দীনকে অব্যাহতি দিয়ে আদালতে চার্জশিট দাখিল করা হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam