তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৪:৪৪ পূর্বাহ্ন

ঝড়ে ক্ষতিগ্রস্ত খানসামা উপজেলার বিভিন্ন এলাকা পরিদর্শনে জেলা প্রশাসন

  • প্রকাশ রবিবার, ২২ মে, ২০২২, ২.১৫ পিএম
  • ৩০ বার ভিউ হয়েছে

এস.এম.রকি, খানসামা (দিনাজপুর) : প্রতিনিধিঃ সম্প্রতি ঝড়ে ক্ষতিগ্রস্থ দিনাজপুরের খানসামা উপজেলার বিভিন্ন এলাকা পরিদর্শন করলেন জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী।

রবিবার (২২ মে) দুপুরে উপজেলার আংগারপাড়া ইউনিয়নের সূবর্ণখুলী এলাকার ক্ষতিগ্রস্থ ঘরবাড়ি পরিদর্শন করে সহযোগিতার আশ্বাস দেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন, উপজেলা চেয়ারম্যান (ভারপ্তাপ্ত) সুজাউদ্দিন শাহ লুহিন, ইউএনও রাশিদা আক্তার, সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা শাহিনুর রহমান প্রামানিক, অতিরিক্ত পুলিশ সুপার খোদাদাদ সুমন, ওসি কামাল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন সহ রাজনৈতিক নেতৃবৃন্দ ও সুধীজন।

উল্লেখ্য, গত বুধবার ও বৃহস্পতিবার রাতে প্রবল বৃষ্টি আর ঝড়ে উপজেলার প্রায় ১২শ ঘরবাড়ি ক্ষতিগ্রস্থ হয়। এতে শিক্ষা প্রতিষ্ঠান, রাস্তাঘাট ও ধর্মীয় প্রতিষ্ঠানের অবকাঠামো এবং রাস্তাঘাট ক্ষতিগ্রস্থ হয়।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam