তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০২:১০ পূর্বাহ্ন
muktinews24
সদ্য সংবাদ :
ফুলবাড়ীতে ৩৪৪ বোতল ফেনসিডিল সহ দুই মাদক চোরাকারবারি গ্রেফতার কুড়িগ্রামের উলিপুরে রাস্তা সংস্কার না করায়-প্রতিনিয়ত বাড়ছে দুর্ঘটনা  ফুলবাড়ীতে বিদ্যুতস্পৃষ্টে কৃষক নিহত সৈয়দপুরে স্বেচ্ছাসেবক দলের  বর্ণাঢ্য র‌্যালি ও   আলোচনা সভা  এক দরিদ্র পরিবারকে ঘর নির্মাণ করে দিলেন খানসামা উপজেলা চেয়ারম্যান লায়ন চৌধুরী কুড়িগ্রামে নানা আয়োজনে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী পালিত আদমদীঘিতে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উৎসব উদযাপন শ্রীমঙ্গলে মাটি চাপা পড়ে ৪ নারী চা শ্রমিকের মৃত্যু  আদমদীঘিতে ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক বিক্রেতা গ্রেপ্তার  নেত্রকোণায় ট্রাক চাপায় পথচারি নারী নিহত,ট্রাক জব্দ

ডোমারে ইউএনও শাহিনা শবনম এর  বিদায় ও নবাগত ইউএনও  রমিজ আলমকে বরণ অনুষ্ঠিত ।

  • প্রকাশ সোমবার, ৯ মে, ২০২২, ১.৩৩ পিএম
  • ৩৪ বার ভিউ হয়েছে
রবিউল হক  রতন, ডোমার (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম এর বদলী জনিত বিদায় সংবর্ধনা ও নবাগত ইউএনও রমিজ আলমকে বরণ উপলক্ষে মতবিনিময় সভা  অনুষ্ঠিত হয়েছে।
সোমবার ৯ মে দুপুরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে শাহিনা শবনমের বিদায় সংবর্ধনা ও নবাগত ইউএনও রমিজ আলমের যোগদান উপলক্ষে মতবিনিময় সভা উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম এর সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল মালেক সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান বেগম রৌশন কানিজ, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর কর্মকর্তা কৃষিবিদ আনিসুজ্জামান, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আমির হোসেন, ৭নং বোড়াগাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম রিমুন, ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাবেদুল ইসলাম সানবীম, ডোমার প্রেসক্লাবের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী আসাদুজ্জামান চয়ন প্রমুখ।
সহকারী কমিশনার ভুমি জায়িদ ইমরুল মোজাক্কিনের সঞ্চালনায় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
বিদায়ী ইউএনও শাহিনা শবনম বলেন, আমি দীর্ঘ প্রায় আড়াই বছর ডোমার উপজেলায় কাজ করতে গিয়ে অনেকের সাথে কাজের স্বার্থে জানায় অজানায় কথা বার্তায় যদি কেউ মনে কষ্ট পেয়ে থাকেন সেটা নিজ গুণে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আমি আশাবাদী আমার পরিবর্তে নবাগত ইউএনও রমিজ আলম আপনাদের এখানে আমার পরিবর্তে দ্বায়িত্ব পালন করবেন। আপনারা যে ভাবে আমাকে কাজে কর্মে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন সে ভাবেই নবাগত ইউএনওকে সহযোগিতা করবেন বলে আমি আপনাদের কাছে প্রত্যাশা করি।
নব্য যোগদানকারী ইউএনও রমিজ আলম বলেন, আজকে আমি আপনাদের উপজেলায় ইউএনও হিসেবে দ্বায়িত্ব গ্রহণ করলাম। আমি চাইবো আমি এবং আমরা সকলেই ভালো থাকি এবং ভালো থাকতে চাই। পাশাপাশি আমি আপনাদের সকলের কাছে সহযোগিতা কামনা করছি, পরিশেষে তিনি এই উপজেলাকে ভালো ভাবে এগিয়ে নিতে সকলের সহযোগিতা কামনা করেন এবং সকলের সুস্বাস্থ্য কামনা করেন নবাগত ইউএনও রমিজ আলম।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam