তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৮:৩৪ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
গরিব মানুষের দুঃসময় কেটে যাবে : অর্থমন্ত্রী ইভ্যালি নতুন করে চালুর আবেদন পাপারাজ্জিদের সঙ্গে তর্কে জড়ালেন তাপসী সংকট সাময়িক, মোকাবিলায় ঐক্যবদ্ধ থাকার আহ্বান স্থানীয় সরকার মন্ত্রীর বীর মুক্তিযোদ্ধাদের যথাযোগ্য সম্মান ও সম্মানী শেখ হাসিনার সরকার-ই দিয়েছে  –পরিবেশ মন্ত্রী ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রার্থী প্রধান শিক্ষককে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ উলিপুরে ঔষধ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, আসামী গ্রেফতারের দাবীতে মানববন্ধন মৌলভীবাজারে ভোক্তার অভিযোগের ভিত্তিতে ৩ প্রতিষ্টনকে জরিমানা করোনায় আরও ১ জনের মৃত্যু, শনাক্ত ১৯৮ ৩১ রানে ৫ উইকেট হারিয়ে ধুকছে জিম্বাবুয়ে

দুর্বৃত্তের এসিডে মা-শিশুসহ তিনজন দগ্ধ

  • প্রকাশ রবিবার, ৮ মে, ২০২২, ৫.৫২ এএম
  • ৩৩ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ জানালা দিয়ে দুর্বৃত্তের ছোড়া এসিডে ঘুমন্ত অবস্থায় তিন মাসের শিশুসহ এক পরিবারের তিনজন দগ্ধ হয়েছে। শিশুটির অবস্থা সংকটাপন্ন। গত বৃহস্পতিবার গভীর রাতে বগুড়ার গাবতলী উপজেলার তেলিহাতা গ্রামে এই নৃশংস ঘটনা ঘটে।দগ্ধরা হলো সূর্য চন্দ্র কর্মকার (তিন মাস), তার মা বীণা রানী ও দাদি দীপালি রানী।তারা তেলিহাতা গ্রামের সাগর চন্দ্র কর্মকারের সন্তান, স্ত্রী ও মা। গত শুক্রবার রাতে তাদের ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।জানতে চাইলে ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক পার্থ শঙ্কর পাল বলেন, শিশুটির শরীরের প্রায় ১০ শতাংশ ঝলসে গেছে। অন্যরা কিছুটা শঙ্কামুক্ত। তবে শিশুটির অবস্থা ভালো নয়। তার ওপর বাড়তি নজর রয়েছে।ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। জড়িত সন্দেহে প্রতিবেশীদের অনেককে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তবে কেউ এখনো গ্রেপ্তার হয়নি।

দগ্ধ শিশুর বাবা সাগর চন্দ্র কর্মকার কালের কণ্ঠকে বলেন, ‘এটা আমিও বুঝতে পারছি না। কারো সঙ্গে আমার বা পরিবারের কারো কোনো শত্রুতা নেই। কেন আমার পরিবারের ওপর এমন বর্বর হামলা চালানো হলো? আমি এর বিচার চাই। ’খোঁজ নিয়ে জানা গেছে, মিস্ত্রি (লোহার জিনিস মেরামতকারী) সাগর চন্দ্র দীর্ঘদিন ধরে পরিবার নিয়ে তেলিহাতা গ্রামে বসবাস করেন। বর্তমানে পরিশ্রমের মাধ্যমে আর্থিক অবস্থা কিছুটা ভালো করতে সক্ষম হয়েছেন। সাগর দাবি করেন, ‘কেউ প্রতিহিংসা করে আমার সন্তান, স্ত্রী ও মায়ের ওপর এসিড ছুড়েছে। তবে কে বা কারা ঘটনাটি ঘটিয়েছে এখনো নিশ্চিত হতে পারিনি। ’ সাগর আরো বলেন, কখনো কারো সঙ্গে বড় কোনো বিরোধ হয়নি তাঁর। ঘটনার বর্ণনা দিয়ে তিনি জানান, রাতে ভাপসা গরম ছিল। নিজেদের বাড়িতে জানালা খুলে ঘুমাচ্ছিলেন তাঁরা।

বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে ঘরের জানালা দিয়ে কেউ একজন বাইরে থেকে এসিডজাতীয় পদার্থ ছুড়ে মেরে পালিয়ে যায়। প্রথমে তাদের বগুড়া সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে শুক্রবার সন্ধ্যায় শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে ভর্তি করা হয়। এ ঘটনায় এখনো মামলা হয়নি জানিয়ে তিনি বলেন, ‘এখান থেকে (এলাকায়) গিয়ে মামলা করব। জানতে চাইলে বগুড়ার গাবতলী মডেল থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, এ ঘটনার তদন্ত চলছে। তবে কেউ এখনো অভিযোগ করেনি। পুলিশসহ প্রশাসনের কয়েকটি টিম ঘটনা তদন্তের জন্য মাঠে নেমেছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam