তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ২৭ মে ২০২২, ১২:১৫ পূর্বাহ্ন

পলাশবাড়ীর  চাতালে বয়লার বিস্ফোরণ ৭ লক্ষাধিক টাকা ক্ষতিগ্রস্ত

  • প্রকাশ শনিবার, ৭ মে, ২০২২, ২.২৮ পিএম
  • ১৯ বার ভিউ হয়েছে
ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ
গাইবান্ধার পলাশবাড়ীতে চাতালে বয়লার বিস্ফোরণে চাতাল মালিকের প্রায় ৭ লক্ষাধিক টাকা ক্ষতিগ্রস্ত হয়েছে। এঘটনায় একজন নিহত ও অপর আহত একজন চিকিৎসাধীন রয়েছেন।
সরেজমিন ও চাতাল মালিক সূত্রে জানা যায়, গত ২ মে সোমবার বিকেলে উপজেলার বরিশাল ইউনিয়নের নারায়ানপুর গ্রামের তিন ভাই ট্রেডার্সের মালিক নুরুজ্জামান সরকারের চাতালে ধান সিদ্ধ করার জন্য ২ জন শ্রমিক বয়লারে কাজ করছিলো। হঠাৎ উক্ত বয়লারটি বিস্ফোরণ ঘটলে রাশিদুল ইসলাম ও ফেরাজুল মিয়া নামে দু’জন শ্রমিক আহত হয়। আহতদের চাতাল মালিকসহ এলাকাবাসী উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। এঘটনায় মিল-চাতাল মালিকের গুদাম ঘর, ধান, গুড়া, বয়লার এবং চাতালে শুকানোর জন্য রাখা ধান শ্রমিক সংকটের কারণে প্রায় ৭ লক্ষাধিক টাকা ক্ষতিগ্রস্ত হয়।
এলাকাবাসী জানান, বর্তমানে দূর্ঘটনার ৪/৫ দিন থেকে উক্ত মিল-চাতালটি বন্ধ থাকায় ব্যাপক ক্ষতিগ্রস্তের মধ্যে পড়েছেন চাতাল মালিক নুরুজ্জামান সরকার। এঘটনায় আহত রাশিদুল ইসলাম ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় গত ৫ মে বৃহস্পতিবার সন্ধ্যায় মারা যান। তারা আরও জানান, চাতাল মালিক ক্ষতিগ্রস্ত হওয়ার পরও নিহতের পরিবারকে সার্বিক সহযোগিতা ও আহতের সুচিকিৎসা সাধ্যমতো অব্যাহত রেখেছেন।
মিল ও চাতাল মালিক নুরুজ্জামান সরকার বলেন, আমার চাতালে বয়লার বিস্ফোরণ প্রায় ৭ লক্ষাধিক টাকা ক্ষতিগ্রস্ত হয়েছি। আমার তিন ভাই ট্রেডার্সের ইন্স্যুরেন্স করা আছে। আমি আপনাদের মাধ্যমে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam