তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২৮ মে ২০২২, ০৪:১৪ অপরাহ্ন

পাঁচবিবিতে আলোচিত কলেজ ছাত্রীকে ধর্ষণের পর হত্যার ঘটনায় ২ জন গ্রেফতার

  • প্রকাশ রবিবার, ৮ মে, ২০২২, ১০.১৪ এএম
  • ১০৫ বার ভিউ হয়েছে

মোস্তাকিম হোসেন, পাঁচবিবি (জয়পুরহাট) সংবাদদাতাঃজয়পুরহাটের পাঁচবিবিতে আলোচিত আয়েশা ছিদ্দিকা (২২) নামের কলেজ ছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা মামলায় ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।
গতকাল শনিবার (৭ মে) ঘটনাটি ঘটে উপজেলার আটাপুর ইউনিয়নের মাঝিনা গ্রামে।এ ঘটনায় ওই কলেজ ছাত্রীর বড় ভাই মোস্তাক হোসেন বাদী হয়ে থানায় একটি ধর্ষণ ও হত্যা মামলা দায়ের করলে ওই দিন বিকেলেই ২ জন ধর্ষককে গ্রেফতার করে পুলিশ।
গ্রেফতারকৃতরা হলেন,উপজেলার মাঝিনা গ্রামের শ্রী শংকর মহন্তের ছেলে শ্রী রনি মহন্ত (৩০) ও একই গ্রামের খোরশেদ মন্ডলের ছেলে জাহিদ হাসান ওরফে কামিনি জাহিদ (৩২)। আয়েশা ছিদ্দিকা ওই গ্রামের মোজাম্মেল হকের মেয়ে ও জয়পুরহাট সরকারি কলেজের উদ্ভিদ বিদ্যা বিভাগের অনার্স প্রথম বর্ষের ছাত্রী ।
উল্লেখ্য গত ৬ মে শুক্রবার আয়েশার বাড়ীর সকলেই ঈদের দাওয়াত খেতে গেলে পাশের বাড়ির দুই ভাতিজিকে নিয়ে শুয়ে পড়ে। পরে ভাতিজিদের রুমে রেখে সে অন্য শয়ন কক্ষে ঘুমিয়ে পড়ে। এদিকে বাড়ী ফাঁকা পেয়ে ধর্ষক রনি ও জাহিদ বাড়ী সীমানা প্রাচীর টপকিয়ে ঘরে প্রবেশ করে আয়েশার মুখে কাপড় গুজে ধর্ষণ করে। এবং পরে তাকে শ্বাসরোধ করে হত্যা করে তারা ।
পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব জানান, ব্যাপক অনুসন্ধানের মাধ্যমে প্রথমে বখাটে রনিকে আটক করা হয় এবং তার শরীরের অংশে নখের আচঁর দেখা যায়।এর পর ব্যাপক জিজ্ঞাসাবাদের মাধ্যমে সে ও জাহিদ আয়েশা ছিদ্দিকাকে ধর্ষণের পর হত্যা করেছে বলে স্বিকার করে।ওসি আরও বলেন,গ্রেফতারকৃদের রবিবার দুপুরে ধর্ষণ ও হত্যা মামলা দায়ের পূর্বক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam