তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:০৬ পূর্বাহ্ন

পাঁচবিবিতে শিশু দেবরকে শ্বাসরোধ করে হত্যা ॥ ভাবী আটক

  • প্রকাশ মঙ্গলবার, ১০ মে, ২০২২, ২.১৭ পিএম
  • ৩০ বার ভিউ হয়েছে

মোস্তাকিম হোসেন, পাঁচবিবি (জয়পুরহাট) সংবাদদাতাঃ জয়পুরহাটের পাঁচবিবিতে আব্দুল্লাহ ওরফে লাবিব (৪) নামের এক শিশুকে শ্বাসরোধ করে হত্যা করেছে তারই আপন ভাবী রিমা খাতুন (১৮)। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের সাতানা গ্রামে। শিশু আব্দুল্লাহ ওরফে লাবিব ঐ গ্রামের জহের আলীর ছেলে। এঘটনায় পুলিশ ভাবী রিমা খাতুনকে আটক করেছে।
পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, জাহের আলীর দুই ছেলে। মেস্তাউল ও লাবিব। মেস্তাউলের স্ত্রী রিমা খাতুন বিয়ের পর থেকে প্রায় শ্বশুর-শ্বাশুড়ির সাথে ঝগড়া বিবাদে লেগে থাকতো। ফলে বাধ্য হয়ে জাহের আলী তার বড় ছেলে মেস্তাউলকে ভিন্ন বাড়ি করে দেন। ঘটনার দিন সকালে জাহের আলী তার বড় ছেলে মেস্তাউলকে সঙ্গে নিয়ে মাঠে ধান কাটার জন্য যায়। এই সুযোগে পূর্ব পরিকল্পনায় ভাবী রিমা খাতুন তার একমাত্র দেবরকে ভাত খাওয়ানোর কথা বলে নিজ বাড়ীতে নিয়ে আসে। ভাত খাওয়ার পরে রিমা শ্বাস রোধ করে লাবিবকে হত্যার পর নিজ ঘরের ভিতর লেপ দিয়ে ঢেকে রাখে। পরে রিমার শ্বাশুড়ী তার শিশু ছেলেকে নিয়ে যাবার জন্য বড় ছেলে মেস্তাউলের বাড়িতে আসে। বড় ছেলের বাড়িতে না পেয়ে শিশু লাবিবকে খুজতে থাকে তার মা। একপর্যায়ে লাবিবের লাশ ঘরের ভিতর থেকে উদ্ধার করা হয়।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব ঘটনা নিশ্চিত করে জানান, রিমা তার দেবর লাবিবকে শ্বারোধ করে হত্যার কথা জানালে পুলিশ তাকে আটক করে। লাশ ময়না তদন্তের জন্য জয়পুরহাট মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় মামলার প্রস্ততি চলছে।

পাঁচবিবি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার ইশতিয়াক আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam