তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৪:১৩ পূর্বাহ্ন
muktinews24
সদ্য সংবাদ :
ব্যবসা-বাণিজ্য এবং আর্থিক শৃঙ্খলার জন্য অডিট রিপোর্ট সঠিক হওয়া প্রয়োজন                                                                           — বাণিজ্যমন্ত্রী ঘাতকচক্র বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি ৪০ দিনেই ৪০ কোটি টাকার বেশি খাজনা আদায় লালমনিরহাটে সাংবাদিকদের উপরে হামলার ঘটনায় প্রাধান আসামি গ্রেপ্তার  আটোয়ারীতে বিদ্যুৎ স্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত্যূ পিরোজপুরে র‌্যাবের অভিযানে এক যুবকে গ্রেপ্তার মৌলভীবাজারে ডিমের দোকানে ভোক্তার অভিযান, ৩টিতে জরিমানা দুর্গাপুরে সোমেশ্বরী নদী থেকে অজ্ঞাত যুবতীর লাশ উদ্ধার খানসামা উপজেলায় প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আগামী মাসে সমন্বয় করা হবে তেলের দাম, থাকবে না লোডশেডিং

পাটগ্রামে আলোচিত হত্যা কান্ড জুয়েল কে পিটিয়ে ও পুড়িয়ে হত্যার ৩৮ আসামী কারাগারে

  • প্রকাশ শুক্রবার, ১৩ মে, ২০২২, ২.০৯ পিএম
  • ৪৪ বার ভিউ হয়েছে
মোঃলাভলু শেখ লালমনিরহাট থেকে।।  পাটগ্রামের বুড়িমারী স্হল বন্দরে আলোচিত জুয়েল  হত্যা কান্ডে জড়িত ৩৮ জন আসামী কে কারাগারে পাঠিয়েছেন,আদালত।  লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারীতে গুজব ছড়িয়ে রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের সাবেক গ্রন্থাগারিক শহীদুন্নবী জুয়েল (৫০) কে পিটিয়ে আগুনে পুড়িয়ে হত্যা মামলার ৩৮জন পলাতক আসামী আত্মসমর্পণ করলে
বুধবার (১১ মে) বিকেলে জ্যেষ্ঠ বিচারিক আমলি আদালত-৩ এর বিচারক জয়নাল আবেদীন তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
লালমনিরহাট কোর্ট পুলিশ পরিদর্শক মোঃ মুসা এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান , জুয়েল হত্যা মামলায় পলাতক ৩৮ জন আসামী আত্মসমর্পণ করতে আদালতে আসেন। তাদের জামিন আবেদন করেন আইনজীবীরা। তবে শুনানি শেষে তা নাকচ করেন বিচারক। পরে তাদের কারাগারে পাঠানো হয়েছে।
পুলিশ জানায়, জুয়েল হত্যা, পুলিশের উপর হামলা ও বুড়িমারী ইউনিয়ন পরিষদ ভবনে হামলা মামলায় এজাহারভুক্ত ৩৮জন আসামী দীর্ঘ দিন ধরে পলাতক ছিলেন। তারা বেশ কিছু দিন হাইকোর্ট থেকে জামিনে ছিলেন। বুধবার (১১ মে)  তারা স্বেচ্ছায় আদালতে আত্মসমর্পণ করতে এলে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।
আসামী পক্ষের আইনজীবী ফিরোজ হায়দার লাভলু জানান, এজাহারভুক্ত আসামী মোঃ রুমেল মিয়াকে আটকের পর ৩৭জন আদালতে আত্মসমর্পণ করেন। পরে তাদের জেল হাজতে পাঠানো হয়। জামিন পেতে জেলা জজ আদালতে আমরা আপিল করবো। এর মধ্যে পুলিশ এখন পর্যন্ত ৫০জনকে গ্রেফতার করেছে। এছাড়া স্বেচ্ছায় আদালতে আত্মসমর্পণ করেছেন আরও ১২জন। তাদের মধ্যে জামিনে রয়েছেন অনেকেই।
উল্লেখ্য যে, গত ২৯ অক্টোবর রাত ৮টার দিকে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী বাজারের বাসকল এলাকায় শহীদুন্নবী জুয়েলকে পিটিয়ে ও পুড়িয়ে হত্যা করা হয়েছিল। এ হত্যা কান্ডটি বাংলাদেশের জন্য বহুল আলোচিত ঘটনা।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam