তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৫:১৮ পূর্বাহ্ন

পার্বতীপুরে শহীদ মিনার লিংক রোডের গেট নির্মাণের দাবিতে মাবনবন্ধন

  • প্রকাশ শনিবার, ২৮ মে, ২০২২, ৫.৪৯ এএম
  • ২০ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: দিনাজপুরের পার্বতীপুরে কেন্দ্রীয় শহীদ মিনারের উত্তর পাশে লিংক রোডের পশ্চিম মাথায় জনসাধারণের চলাচলের জন্য একটি গেট নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে দোকানদার ব্যবসায়ী ঐক্য সমিতি নামের একটি সংগঠন। গত বৃহস্পতিবার (২৬ মে) দুপুর ২টায় কেন্দ্রীয় শহীদ মিনার সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এতে অংশ নেয় রেল এলাকার শতাধিক ব্যবসায়ীসহ স্থানীয়রা। পার্বতীপুর রেলওয়ের জংশনে নিরাপত্তা বিধানের লক্ষ্যে পুর্ব ও পশ্চিম পাশের সীমানা দিয়ে পাকা বাউন্ডারী ওয়াল নির্মান কাজ চলমান। জংশনের পূর্ব পাশে শহীদ মিনার ও একটি বস্ত্র মার্কেট অবস্থিত। উক্ত মার্কেটের সামনে দিয়ে জনগনের চলাচলের একমাত্র রাস্তাটি বন্ধ করে দেয়া হয়। এতে জনসাধারনের সহজে রেল স্টেশনে প্রবেশসহ মার্কেটের বেচা-কেনা বহুলাংশে কমে গেছে। ক্ষতিগ্রস্থ হচ্ছে প্রায় ৫০ দোকান ব্যবসায়ী।  উক্ত মার্কেট সংলগ্ন পশ্চিম পাশে লিংক রোডে একটি ছোট গেট নির্মাণের দাবি জনসাধারণের।

উক্ত গেট নির্মাণের দাবিতে মাবনবন্ধনে বক্তব্য রাখেন দোকানদার ব্যবসায়ী ঐক্য সমিতি সংগঠনের সভাপতি আব্দুল কাদির, সহ-সভাপতি মোঃ সুলতান, সাধারণ সম্পাদক আশরাফুল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক মিনার হোসেন বাবু ও সানাউল্লাহ প্রমুখ। বক্তরা বলেন, সম্প্রতি পার্বতীপুর রেল ষ্টেশন ও পাশের জায়গায় বাউন্ডারী ওয়াল নির্মাণ করা হচ্ছে। এতে নানামুখী সমস্যায় পড়ছে বিভিন্ন পরিবহনসহ ব্যবসায়ীগন। বিঘœ ঘটছে স্থানীয় সাধারণের চলাচলে। তারা সকল সুবিধার্থে শহীদ মিনারের উত্তর পাশে লিংক রোডের পশ্চিম মাথায় একটি গেট নির্মাণের দাবি জানান।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam