তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:১৩ পূর্বাহ্ন

পার্বতীপুরে ১ লাখ গৃহগণনায় ১১৩২ তথ্য সংগ্রহকারী

  • প্রকাশ সোমবার, ২৩ মে, ২০২২, ১২.০৭ পিএম
  • ৯৩ বার ভিউ হয়েছে

সোহেল সানী ঃ দিনাজপুরের পার্বতীপুরে আদম শুমারি তথ্য পরিসংখ্যান কার্যক্রম আবার শুরু হবে। আগামী ১৫ জুন থেকে শুরু হবে এবং আদম শুমারি কার্যক্রম চলবে ২১ জুন পর্যন্ত। পার্বতীপুর উপজেলাকে ১১টি জোনে বিভক্ত করে একজন জোনাল অফিসার থাকবে। ইতিমধ্যে ১৫৭টি মৌজার ২৮৮ গ্রাম-মহল্লাকে ৯৯১ গণনা এলাকা ম্যাপ প্রস্তুত করা হয়েছে। ৯৯১ গননা এলাকায় ৯৬৩ জন তথ্যসংগ্রহকারী ট্যাপে ১ লাখ ১ হাজার ১টি খানার গণনার কাজ করবে। উপজেলার ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ১৬৩ সুপারভাইজারের অধীনে মোট ৯৬৩ জন তথ্য সংগ্রহকারী মাঠ পর্যায়ে কাজ করবেন।
পার্বতীপুর উপজেলা পরিসংখ্যান অফিসার আফতাব উদ্দীন জানান, তথ্য সংগ্রহকারীরা বাড়ি বাড়ি গিয়ে তথ্য সংগ্রহ করবেন। পরিসংখ্যান তালিকায় খানার গননার নাম অন্তর্ভুক্তি করেব। এছাড়া ট্যাপের সমস্যা সমাধানে উপজেলা শুমারি সম্বনয়কারী, আইসিটি পার্বতীপুর, ব্যাংক ব্যাচ প্রোগ্রামার ও ওয়ালটনের ৩জনসহ ৬ সদস্যের একটি টিম শুমারি চলাকালিন সময় থাকবে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam