তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৯:০৩ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
গরিব মানুষের দুঃসময় কেটে যাবে : অর্থমন্ত্রী ইভ্যালি নতুন করে চালুর আবেদন পাপারাজ্জিদের সঙ্গে তর্কে জড়ালেন তাপসী সংকট সাময়িক, মোকাবিলায় ঐক্যবদ্ধ থাকার আহ্বান স্থানীয় সরকার মন্ত্রীর বীর মুক্তিযোদ্ধাদের যথাযোগ্য সম্মান ও সম্মানী শেখ হাসিনার সরকার-ই দিয়েছে  –পরিবেশ মন্ত্রী ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রার্থী প্রধান শিক্ষককে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ উলিপুরে ঔষধ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, আসামী গ্রেফতারের দাবীতে মানববন্ধন মৌলভীবাজারে ভোক্তার অভিযোগের ভিত্তিতে ৩ প্রতিষ্টনকে জরিমানা করোনায় আরও ১ জনের মৃত্যু, শনাক্ত ১৯৮ ৩১ রানে ৫ উইকেট হারিয়ে ধুকছে জিম্বাবুয়ে

প্রভাষক লিটন উপজেলা শ্রেষ্ঠ শ্রেনী শিক্ষক নিবার্চিত

  • প্রকাশ রবিবার, ২২ মে, ২০২২, ১১.৩৮ এএম
  • ৬১ বার ভিউ হয়েছে

এএফএম মমতাজুর রহমান আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ উপলক্ষে আদমদীঘি উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস কতৃক গত রবিবার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শ্রেষ্ঠ শ্রেনী শিক্ষক নিবার্চিত হওয়ার ফলাফল প্রকাশ করেছেন। জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে কারিগরি কলেজ পর্যায়ে উপজেলা শ্রেষ্ঠ শ্রেনী শিক্ষক নিবার্চিত হয়েছেন সান্তাহার কারিগরি কলেজের ব্যবস্থাপনা বিষয়ের প্রভাষক মোঃ তোফায়েল হোসেন লিটন। তিনি বর্তমানে সান্তাহার কারিগরি কলেজে দীর্ঘ ১৮ বছর যাবৎ সুনামের সাথে শিক্ষকতা করছেন। তিনি শিক্ষকদের জন্য তৈরী একমাত্র অনলাইন ওয়েব পোটার্ল প্লাটফরম শিক্ষক বাতায়নের একজন সক্রিয় সদস্য। এছাড়া তিনি নিজের তৈরী বিষয় ভিত্তিক ২৫টি কনটেন্ট শিক্ষক বাতায়ন প্রেজেন্টেশন পেজে আপলোড করেছে এবং তিনি ই-লার্নিং মুক্তপাঠ প্রত্যয়িত, এটুআই প্রোগ্রামের আওতায় আইসিটি বিভাগের তত্বাবধানে পরিচালিত মাইক্রোসফ্ট ইনোভেটিভ এডুকেটর প্রোগ্রাম ও ই-লার্নিং মুক্তপাঠ প্রত্যয়িত, এটুআই প্রোগ্রামের আওতায় আইসিটি বিভাগের তত্বাবধানে পরিচালিত মাল্টিমিডিয়া কনটেন্ট তৈরী, গগঈউ, বেসিক টিচার্স ট্রেনিং (ইঞঞ), মাল্টিমিডিয়া ক্লাসরুম মনিটরিং এ্যান্ড মেন্টরিং, পড়তে শেখার নির্দেশনা (জবধফরহম ওহংঃৎঁপঃরড়হ), চৎড়লবপঃ গধহধমবসবহঃ, শ্রেণি ব্যবস্থাপনার কৌশল, জাতীয় তথ্য বাতায়ন (ঘধঃরড়হধষ চড়ৎঃধষ গধহধমবসবহঃ) সহ ৪৪টি কোর্স সম্পন্ন করেছেন, তিনি অত্র উপজেলা এইচ এস সি (বিএম) কলেজ পর্যায়ের ওঈঞ৪ঊ জেলা শিক্ষক অ্যাম্বেসেডর হিসেবে নিযুক্ত আছেন। এ ছাড়া ও সাধারণ কলেজ পর্যায়ে সাধারণ শাখায় শ্রেষ্ট শিক্ষক নির্বাচিত হয়েছেন শহীদ আহসানুল হক ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক আ,ব,ম রবিউল ইসলাম রবিন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam